ক্রীড়া প্রতিবেদক

  ৩০ নভেম্বর, ২০২৩

নির্বাচনী এলাকায় ভালোবাসায় সিক্ত সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দম ফেলার সুযোগ নেই সাকিব আল হাসানের। গতকাল বুধবার মাগুরা গিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। সেখানে গণমানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। ইনজুরির কারণে বর্তমানে বাংলাদেশ জাতীয় দলের বাইরে আছেন সাকিব। বর্তমান সময়ের পুরোটাই রাজনীতিতে কাটছে তার। ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে রাজনীতিতে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করেছেন। তারই অংশ হিসেবে জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ব্যস্ত সময় পার করছেন দেশের ইতিহাসের সেরা এ অলরাউন্ডার।

আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ১৮ নভেম্বর তিনটি আসন থেকে মনোনয়নপ্রাপ্তির আবেদন করেছিলেন সাকিব। আসনগুলো হলো মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০। শেষ পর্যন্ত মাগুরা-১ আসনের মনোনয়ন দেওয়া হয়েছে ৩৬ বছর বয়সি এ ক্রিকেটারকে। মনোনয়ন পাওয়ার পর আজ প্রথমবারের মতো নির্বাচনী এলাকা মাগুরার-১ এর উদ্দেশ্যে বিশাল গাড়িবহর নিয়ে ঢাকা ছাড়েন সাকিব। সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে সাকিবের গাড়িবহরটি পদ্মা সেতু দিয়ে মাগুরার উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

দুপুর ১২টায় মাগুরায় পৌঁছায় সাকিবের গাড়িবহর। সে সময় গড়াই নদীর ব্রিজ থেকে সাকিবকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন স্থানীয় নেতাকর্মীরা। সাকিবকে বরণ করে নিতে সেখানে কয়েকশত মোটরসাইকেল আর প্রাইভেট কারের শোডাউন দেখা যায়। সেখানে উপস্থিত ছিলেন সাকিবের বাবা মাশরুর রেজা।

সাকিবের এ সফরের সঙ্গী হয়েছেন জাতীয় দলের দুই সতীর্থ রনি তালুকদার ও নাজমুল হোসেন অপু ও ঘরোয়া লিগের নিয়মিত মুখ আল আমিন জুনিয়র। ক্রিকেটার ছাড়াও সাকিবের সঙ্গে তার নির্বাচনী এলাকায় গেছেন আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close