নরসিংদী প্রতিনিধি

  ২৩ মে, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন

নরসিংদীতে হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী নিহত

নরসিংদীর রায়পুরা পরিষদ নির্বাচনে প্রচারে গিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া নিহত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে উপজেলার দুর্গম চরাঞ্চল পাড়াতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুমন মিয়া (৪০) উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিনের ছেলে ও তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠেয় নির্বাচনে তালা প্রতীকের প্রার্থী। তিনি নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানান, নির্বাচনী প্রচারে দুপুরে পাড়াতলী এলাকায় যান সুমন মিয়া ও তার সমর্থকরা। তখন সাবেক ছাত্রলীগ নেতা আবিদ হাসান রুবেল নামে এক ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকরা সুমনদের ওপর হামলা চালায়। পরে দুপক্ষ সংঘর্ষে জড়ায়। এতে সুমনসহ উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হন। গুরুতর অবস্থায় সুমন মিয়াকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ৬টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। অতিরিক্ত পুলিশ সুপার আফসান আল আলম বলেন, দুজন প্রার্থী একই এলাকায় প্রচারে গিয়েছিলেন। দুজনের গাড়িবহর মুখোমুখি হয়ে যায়। তখন সেখানে দুপক্ষের মধ্যে হামলা ও মারামারির ঘটনা ঘটে। এ ঘটনার পর এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ এরই মধ্যে এ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এদিকে সংঘর্ষ ও মারামারির পরপরই ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, সুমন মিয়ার সমর্থকরা তাদের ওপর হামলা করেছে। কিন্তু সুমন মিয়া মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়ার পর আবিদ হাসান রুবেলের মোবাইল বন্ধ পাওয়া যায়। এদিকে এ ঘটনার পরপরই রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু। তিনি এ ঘটনার নিন্দা জানিয়ে সুমন মিয়ার নিহতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close