নিজস্ব প্রতিবেদক

  ২৩ মে, ২০২৪

বাবা হত্যার বিচার চান ডরিন

ঝিনাইদহের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার কলকাতায় খুন হওয়ার খবর দেশে আসার পর কাঁদতে কাঁদতে খুনিদের বিচার চাইলেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। গতকাল বুধবার দুপুরে ঢাকায় গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, আমি জেনেছি- আমার বাবাকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।

ডরিনের কাছে সাংবাদিকরা জানতে চান, পুলিশ যে তিনজনকে গ্রেপ্তার করেছে, তাদের তিনি চেনেন কি না। উত্তরে ডরিন বলেন, আমি তাদের কাউকেই চিনি না। কিন্তু তাদের চিনতে চাই, জানতে চাই- কেন তারা আমার বাবাকে হত্যা করল।

কাউকে সন্দেহ করছেন কি না, এ প্রশ্নে ডরিন বলেন, কাউকে আমি সন্দেহ করছি না। কিন্তু খুনিদের পরিচয় জানতে চাই। তারপর আমি আমার সন্দেহের কথা প্রকাশ করব।

আজিমের দুই মেয়ের মধ্যে ডরিন ছোট। বড় মেয়ে চিকিৎসক। ডরিন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইনে পড়ছেন। তিনি বলেন, সর্বশেষ বাবার সঙ্গে তার ভিডিওকলে কথা হয়েছিল। বাবা বলেছিলেন, তিনি দুদিনের মধ্যেই ভারত থেকে ফিরবেন। তিনি ঢাকায় ফিরে তাকে দাঁতের ডাক্তারের কাছে নিয়ে যাবেন।

কাঁদতে কাঁদতে ডরিন বলেন, আমি এতিম হয়ে গেলাম। যারা আমার বাবাকে হত্যা করেছে, আমি তাদের বিচার চাই, ক্রস কিংবা ফাঁসিতে ঝুলতে দেখতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী আমার মায়ের মতো। তিনি অনেক সাহায্য করছেন আমাদের, তার কাছেও আমরা বিচারের আর্জি জানাই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close