ক্রীড়া প্রতিবেদক

  ১৪ মে, ২০২৪

বিশ্বকাপ দল ঘোষণা আজ

আর মাত্র ১৮ দিন পর মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ছোট সংস্করণের বিশ্বকাপকে সামনে রেখে গত রবিবার দল ঘোষণা করার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। বিসিবি থেকে জানানো হয়েছিল, গতকাল সোমবার ঘোষণা করা হবে বিশ্বকাপের স্কোয়াড। তবেও ঘোষণা করা হচ্ছে না।

সবকিছু ঠিকঠাক থাকলে আজ (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টার দিকে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের মিডিয়া এড়িয়ায় ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্র বিশ্বকাপের দল ঘোষণা করবে বিসিবি।

মূলত দলের অন্যতম সেরা বোলার তাসকিন আহমেদের ইনজুরি সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। সাইড স্ট্রেইনের সমস্যা ফিরে এসেছে তার। তাসকিনের এমআরআই রিপোর্টের জন্য অপেক্ষায় বিসিবি। এই রিপোর্ট হাতে এলেই নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত।

গুঞ্জন শোনা যাচ্ছে, অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাসকিনকে। যদি শেষ পর্যন্ত এটা সত্যি হয়, তাহলে তাসকিনের জায়গায় বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন হাসান মাহমুদ।

বাংলাদেশের সম্ভাব্য দল : তানজিদ হাসান তামিম, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান মাহমুদ, শেখ মেহেদি হাসান ও জাকের আলী অনিক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close