নোয়াখালী প্রতিনিধি

  ০৯ ফেব্রুয়ারি, ২০২৪

মা-মেয়ে ধর্ষণ মামলা

আরেকজন গ্রেপ্তার প্রধান আসামি রিমান্ডে

নোয়াখালীর সুবর্ণচরে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ মামলার আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। একইসঙ্গে এ মামলার প্রধান আসামি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি সদস্য আবুল খায়ের ওরফে মুন্সীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ভোররাতে রাজধানীর গাবতলী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. হারুন চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামের বাসিন্দা।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, জেলা পুলিশের একটি টিম ঢাকার গাবতলী থেকে তাকে গ্রেপ্তার করে। হারুন এ মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি। ঘটনার পর সে বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। এমনকি যশোর সীমান্ত দিয়ে একবার ভারতে পালিয়ে যাওয়ারও চেষ্টা করে। তথ্যপ্রযুক্তির সহায়তায় ঘটনার পর থেকে পুলিশ তার গতিবিধি নজরে রাখে। গ্রেপ্তার এজাহারভুক্ত দ্বিতীয় আসামি হারুনকে ঘটনাস্থলে এনে লুট করা গৃহবধূর স্বর্ণের কানের দুল উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

এ মামলার প্রধান আসামি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি সদস্য আবুল খায়ের ওরফে মুন্সীকে বুধবার আদালতে উপস্থাপন করে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম তানিয়া ইসলাম। গত সোমবার রাত ২টার দিকে চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামের একটি নতুন বাড়িতে সিঁধ কেটে এক গৃহবধূ ও তার শিশুকন্যাকে ধর্ষণের ঘটনা ঘটে। এ সময় ঘর থেকে দুটি নাকফুল, কানের দুল এবং নগদ ১৭ হাজার ২২৫ টাকা লুট করাও হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close