ফেনী প্রতিনিধি

  ০১ ডিসেম্বর, ২০২৩

ফেনীতে কিশোর গ্যাং

দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১

ফেনীতে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে মো. মানিক (১৬) নামে এক কিশোর গুলিবিদ্ধ এবং ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গুলিবিদ্ধ মানিককে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাত ৮টায় শহরের শাহীন একাডেমি সড়কে এ সংঘর্ষ হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই এলাকার সাইফুল ইসলাম পিটু ও সফিউল্লাহ শুভর মধ্যে বিরোধ চলছিল। এর জেরে কিছুদিন আগে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের ধানসিঁড়ি রেস্তোরাঁয় শুভর ওপর হামলা করে পিটুর লোকজন। পরে এ ঘটনা পিটু ও সাব্বিরসহ কয়েকজনকে আটক করে পুলিশ। সাম্প্রতি এ হামলার মামলায় অন্যতম আসামি সাব্বির জেল থেকে জামিনে বের হয়ে দলবল নিয়ে পুলিশ কোয়ার্টার এলাকায় শোডাউনকালে দুই গ্রুপে সংঘর্ষ বাধে। ঘটনার পরপরই ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এ ঘটনায় সফিউল্লাহ শুভ বলেন, ধানসিঁড়ি রেস্তোরাঁয় আমার ওপর হামলার অন্যতম আসামি সাব্বির জামিনে মুক্ত হয়ে এসেই আমার ছোট ভাইদের ওপর সশস্ত্র হামলা করেছে। আমার এক কর্মী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি আছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা আসিফ ইকবাল জানান, মানিক নামে এক কিশোর গুলিবিদ্ধ অবস্থায় রাতে হাসপাতালে আসে। তার ডান হাতে কনুইয়ের ওপরাংশে বন্ধুকের গুলি একদিক দিয়ে ঢুকে অন্যদিক দিয়ে বের হয়ে যায়। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, শাহীন একাডেমি রোডে দুই গ্রুপের সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close