নিজস্ব প্রতিবেদক

  ২০ মার্চ, ২০২৩

ঝড়-বৃষ্টি থাকতে পারে কয়েক দিন

দেশের সব বিভাগেই আজ সোমবার (২০ মার্চ) ঝড়-বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। কোথাও কোথাও ভারী বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে দিনের তাপমাত্রা ২ থেকে ৪ ডিগ্রি সেলসিয়াস কমে যেতে পারে। ঝড়-বৃষ্টির এ প্রবণতা আগামী কয়েক দিন থাকতে পারে।

রবিবার (১৯ মার্চ) সকাল থেকেই ঢাকার আকাশ মেঘে ঢাকা ছিল। সকাল ১০টা পার হতেই শুরু হয় বৃষ্টি। এতে বিপত্তিতে পড়েন অফিসমুখী নগরবাসী। অবশ্য কিছুক্ষণ পর বৃষ্টি থেমেও যায়। তবে আকাশ সারা বেলাই ছিল মেঘে ঢাকা।

রবিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় সব বিভাগেই কম-বেশি বৃষ্টি হয়েছে। এ সময় সবচেয়ে বেশি ৪০ মিলিমিটার বৃষ্টি হয়েছে নেত্রকোনায়। সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝোড়োহাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

এ সময় সারা দেশে দিনের তাপমাত্রায় ২ থেকে ৪ ডিগ্রি সেলসিয়াস এবং রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। আগামী তিন দিন বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টির প্রবণতা অব্যাহত থাকতে পারে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close