প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় একাধিক শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ১১ ক্যাটাগরির পদে তৃতীয় ও পঞ্চম গ্রেডে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

এই বিশ্ববিদ্যালয় তৃতীয় গ্রেডে একজন রেজিস্ট্রার, একজন পরিচালক (অর্থ ও হিসাব), একজন কলেজ পরিদর্শক, একজন পরীক্ষা নিয়ন্ত্রক ও একজন পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) নিয়োগ দেওয়া হবে। এই গ্রেডে বেতন স্কেল হবে ৫৬,৫০০ থেকে ৭৪,৪০০ টাকা।

পঞ্চম গ্রেডে একজন নির্বাহী প্রকৌশলী (সিভিল), একজন একান্ত সচিব (পিএস টু ভিসি), একজন উপরেজিস্ট্রার, একজন উপপরিচালক (অর্থ ও হিসাব), একজন উপ-কলেজ পরিদর্শক ও একজন উপপরীক্ষা নিয়ন্ত্রক নিয়োগ দেওয়া হবে। এই গ্রেডে বেতন স্কেল হবে ৪৩,০০০ থেকে ৬৯,৮৫০ টাকা।

আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তি উল্লিখিত ছক পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। পদসংশ্লিষ্ট যোগ্যতা, অভিজ্ঞতার বিবরণ ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য https://www.rmu.edu.bd/wp-content/uploads/2017/06/IMG_20240122_0001.pdf লিংকে জানা যাবে। প্রার্থীকে রেজিস্ট্রার, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে সব পদের জন্য ৬০০ টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করতে হবে। ব্যাংক ড্রাফটের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের সঙ্গে ১০ টাকা মূল্যের ডাকটিকিটসহ নিজ ঠিকানা উল্লেখ করে ফেরত খাম দিতে হবে। খামের ওপর প্রার্থীর পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনপত্র অফিস চলাকালীন (শনিবার থেকে বৃস্পতিবার, সরকারি ছুটির দিন ব্যতীত সকাল ৮টা থেকে বেলা আড়াইটা) রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রাজশাহীর অস্থায়ী কার্যালয়ের (ডিভিশনাল কন্টিনিউয়িং এডুকেশন সেন্টার, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাস, রাজশাহী-৬০০০) ঠিকানায় সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২৪।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close