প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ০২ ডিসেম্বর, ২০২৩

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন ১ লাখ ৭৫ হাজার

স্পেনভিত্তিক উন্নয়ন ও মানবাধিকার সংস্থা এডুকো বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কক্সবাজারে একটি প্রকল্পে প্রজেক্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার

পদসংখ্যা: ১

যোগ্যতা: ম্যানেজমেন্ট, সমাজবিজ্ঞান, ডিজাস্টার রিস্ক ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে কোনো ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। চাইল্ড রাইটস ও চাইল্ড প্রটেকশনসংক্রান্ত কোনো প্রকল্পে অন্তত পাঁচ থেকে আট বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রকল্প তদারকের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের ক্ষমতা থাকতে হবে। সমস্যা সমাধানের দক্ষতাসহ অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কক্সবাজারের স্থানীয় ভাষা বোঝার সক্ষমতা থাকতে হবে। বাজেট ও প্রোগ্রাম ম্যানেজমেন্ট সম্পর্কে জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক, কর্মস্থল: কক্সবাজার

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মোট বেতন ১,৭৫,৭৫৪ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া গোষ্ঠী বিমা, ছুটি ভাতা ও মুঠোফোন বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের https://hotjobs.bdjobs.com/jobs/educo/educo97.htm লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে। আবেদনের সময় বর্তমান সুপারভাইজারসহ দুজনের রেফারেন্স ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি সিভিতে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩ ডিসেম্বর ২০২৩।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close