প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ০১ এপ্রিল, ২০২৩

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে চাকরি

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অধীন ক্লিনিক্যাল কন্ট্রাসেপশন সার্ভিসেস ডেলিভারি প্রোগ্রাম (সিসিএসডিপি) অপারেশনাল প্ল্যানের আওতায় ইউএনএফপিএর অর্থায়নে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রকল্পে ন্যাশনাল কনসালট্যান্ট পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ই-মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: ন্যাশনাল কনসালট্যান্ট (কোয়ালিটি ইম্প্রুভমেন্ট)

পদসংখ্যা: ১

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রি অথবা পাবলিক হেলথ/সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ফ্যামিলি প্ল্যানিং/ম্যাটারনাল হেলথ/পাবলিক হেলথ প্ল্যানিং অ্যান্ড ম্যানেজমেন্টে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশন, মোবাইল অ্যাপ্লিকেশন ও ওয়েবভিত্তিক ম্যানেজমেন্ট সিস্টেমের কাজ জানতে হবে। এমআইএস, ডিএইচআইএসটু বা যেকোনো ডিজিটাল অ্যাপে কাজের অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। এফপিসিএস কিউআইটি ইনিশিয়েটিভ ও এফপি সার্ভিস ডেলিভারি সিস্টেম সম্পর্কে ব্যাপক জানাশোনা থাকতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: ৩৫-৫৫ বছর

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: সিসিএসডিপি ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ঢাকা

বেতন: মাসিক বেতন সাকল্যে ১,২০,০০০ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের ডিরেক্টর, সিসিএসডিপি, পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ৬, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫ বরাবর আবেদন করতে হবে। আবেদন, জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র ও প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র [email protected] ঠিকানায় ই-মেইল করে দিতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ৪ এপ্রিল ২০২৩, বেলা সাড়ে তিনটা পর্যন্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close