বিনোদন প্রতিবেদক

  ০৮ জুন, ২০২৪

ঈদ আনন্দমেলায় পূজা

গত ঈদে মুক্তি পেয়েছিল চলচ্চিত্র তারকা পূজা চেরি অভিনীত নতুন ছবি ‘লিপস্টিক’। আসছে ঈদে তার নতুন কোনো ছবি মুুক্তি পাচ্ছে না। তবে তার ভক্তদের নিরাশ হওয়ার কোনো কারণ নেই। এই ঈদেও উপভোগ করা যাবে নায়িকা পূজা চেরির নাচ।

সেই সুযোগ করে দিয়েছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। বিটিভিতে প্রচারিত আনন্দমেলায় অংশ নিয়েছেন এই নায়িকা। সেখানে নেচেছেন একটি গানে। এবারের আনন্দমেলা সাজানো হয়েছে বিয়েবাড়ির ঢঙে। যেখানে নবদম্পতি হিসেবে উপস্থাপনা করছেন সাজু খাদেম ও রুকাইয়া জাহান চমক। তাদের বিবাহোত্তর অনুষ্ঠানে হাজির হয়ে নাচে-গান-আড্ডায় মেতে উঠবেন শোবিজের একঝাঁক জনপ্রিয় মুখ। বিয়েবাড়ির আদলে সেট নির্মাণ করে শুটিং করা হয়েছে। আনন্দমেলায় দেখা যাবে, পলাশ ও ইভানা আসেন সাজু খাদেমের বিয়েতে। এসে তারা খুনসুটি ও আড্ডায় মেতে ওঠেন। এরপর খলনায়ক মিশা সওদাগরের উপস্থিতি সবাইকে ভীত করে তোলে! দর্শকদের সঙ্গে নাটিকাতেও অংশ নেন তিনি। মোটিভেশনাল স্পিকার সুলাইমান সুখন এবং কন্টেন্ট ক্রিয়েটর ডানা ভাই জোশ নতুন দম্পতিকে শুভেচ্ছা জানান। সুলাইমান সুখন তাদের সুখী দাম্পত্যের ফর্মুলা শেখান। সংগীতশিল্পী কণা, শফি মন্ডল ও মাহতিম সাকিব বিয়েবাড়ির অনুষ্ঠানে গান পরিবেশন করেন। আতিয়া আনিসাও পরিবেশন করেন তার জনপ্রিয় গান ‘চলো নিরালায়’। যমজ দুই ভাই দিব্য ও সৌম্য আসেন ওই বিয়ের দাওয়াতে। যমজ হওয়ার বিড়ম্বনায় পড়তে হয় তাদের। সেই সঙ্গে একটি কুইজ শোতেও অংশ নেন তারা। নারী ক্রিকেটের প্রথম অধিনায়ক সালমা খাতুন ও আইসিসি স্বীকৃত প্রথম বাংলাদেশি নারী আম্পায়ার জেসি আসেন সাজু-চমকের বিয়েতে। আড্ডার পাশাপাশি তারাও অংশ নেন ক্রিকেট ম্যাচে। নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, আবুল হায়াত, দিলারা জামান ও ওয়াহিদা জলি এসেছিলেন তাদের বিয়ে ও বিবাহিত জীবনের নানা ঘটনা-দর্শন জানাতে। সব শেষে জলের গানের মন মাতানো পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয় বিয়েবাড়ির অনুষ্ঠান তথা এবারের আনন্দমেলা।

মো. মাহফুজার রহমান, মাছুদ এ হাসান ও মো. হাসান রিয়াদের প্রযোজনায় ‘আনন্দমেলা’ বিটিভিতে প্রচারিত হবে ঈদুল আজহার দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close