বিনোদন প্রতিবেদক

  ২৪ মে, ২০২৪

‘একদিনে সেলিব্রিটি’তে মোশাররফ করিমের সঙ্গে অলংকার

আগামী কোরবানির ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হয়েছে বিশেষ ঈদনাটক ‘একদিনে সেলিব্রিটি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শফিক মুক্তা। এরই মধ্যে বিশ্বজিৎ দত্তের সিনেমাটোগ্রাফিতে রাজধানীর অদূরে পুবাইলের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এই নাটকে বাংলাদেশের টিভি নাটকের জনপ্রিয় ভার্সেটাইল অভিনেতা মোশাররফ করিম আক্কাস চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছেন এই প্রজন্মের আলোচিত অভিনেত্রী অলংকার চৌধুরী।

অলংকার জানান, এবারই প্রথম তিনি মোশাররফ করিমের বিপরীতে কোনো খণ্ডনাটকে অভিনয় করার সুযোগ পেলেন। এর আগে অলংকার চৌধুরী তার অভিনয়জীবনের প্রথম ধারাবাহিক শামীম জামান পরিচালিত ‘গোলক ধাঁধা’য় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন মোশাররফ করিমের সঙ্গে। এরপর অলংকার বহু নাটকে কাজ করলেও আর সুযোগ হয়ে ওঠেনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করার। দীর্ঘদিন পর মোশাররফ করিমের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত অলংকার।

অলংকার বলেন, ‘একদিনে সেলিব্রিটি নাটকটির গল্প সিনেমাটিক। সিনেমার মতো গান আছে, ফাইট আছে, কমেডি আছে, আছে প্রেম-ভালোবাসা। আবার একটি মেসেজও আছে। তা হলো- নিজেকে বুঝতে পারা, নিজেকে চিনতে পারা এবং নিজেকে শুধরানো। এই নাটকে আমার চরিত্রটির নাম এশা। আমি খুব অল্প সময়ে একজন জনপ্রিয় নায়িকা হয়ে উঠি। আর আক্কাস একজন সিএনজিচালক। যিনি এশার অনেক বড় একজন ভক্ত। তো আক্কাস এবং এশাকে ঘিরেই এই নাটকের গল্প। আমার কাছে এই প্রচণ্ড গরমেও কাজটি করে ভীষণ ভালো লেগেছে। মোশাররফ ভাই এ দেশের একজন গুণী অভিনেতা। তার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটাও পরম সৌভাগ্যের। এর আগে ধারাবাহিকে অভিনয় করেছিলাম। আর এবার খণ্ডনাটকে। তার

কাছ থেকে দুদিনের অভিনয়ের অনেক কিছু শেখার চেষ্টা করেছি। তিনি এতটা সহযোগিতাপরায়ণ, যা ভাবাই যায় না। আমি বিশেষত ধন্যবাদ দিতে চাই পরিচালক শফিক মুক্তা ভাইকে আমাকে এ নাটকে কাজ করার সুযোগ করে

দেওয়ার জন্য।’

নাটকটিতে আরো অভিনয় করেছেন মারুফ মিঠু, অনুভব মাহবুব প্রমুখ। এদিকে এরই মধ্যে মোশাররফ করিম শেষ করেছেন আশিকের পরিচালনায় ‘স্বামী আর স্ত্রী’ শিরোনামের আরো একটি নাটক। এতে তার বিপরীতে আছেন বৃষ্টি। এ ছাড়া বর্ণনাথের পরিচালনায়ও আরো একটি নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম। এতে তার বিপরীতে আছেন সামান্তা পারভেজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close