বিনোদন প্রতিবেদক

  ২৪ মে, ২০২৪

প্রথমবার সিনেমায় তাহমিনা সুলতানা মৌ

তাহমিনা সুলতানা মৌ, দীর্ঘদিনের মিডিয়া জীবনের পথচলায় বহু খণ্ড ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন এবং বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পাশাপাশি নাচেও তাকে দেখা গেছে। গেল ঈদে যেমন তাকে বিটিভির একটি নাচের অনুষ্ঠানে দেখা গেছে তাকে। তবে অভিনয় জীবনের পথচলায় এবারই প্রথম তাহমিনা সুলতানা মৌকে সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। অভিনয়ে এত দিনের পথচলায় এবারই প্রথম তার কাছে আসা সিনেমার গল্পে তার চরিত্র এবং গল্পটা ভালো লাগায় তিনি সিনেমায় অভিনয় করতে সম্মত হয়েছেন।

সোহেল আরমানের নতুন সিনেমা ‘সংবাদ’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। মৌ হাতে সিনেমার পুরো স্ক্রিপ্ট না পেলেও সোহেল আরমানের কাছে গল্প শুনে এবং তার চরিত্রটি সম্পর্কে জেনে ভীষণ ভালো লেগেছে। যে কারণেই মূলত সিনেমাটিতে কাজ করতে যাচ্ছেন তিনি। মৌ আশা করছেন দু-তিন দিনের মধ্যে তিনি পুরো স্ক্রিপ্টটটি পেয়ে যাবেন।

মৌ বলেন, ‘অভিনয় জীবনের দীর্ঘদিনের পথচলায় এবারই প্রথম আমার কাছে আসা কোনো সিনেমায় অভিনয় করার প্রস্তাবে গল্প এবং চরিত্র শুনে আমার কাছে সত্যিই ভালো লেগেছে। তা ছাড়া সোহেল আরমান ভাই চলচ্চিত্র পরিবারের মানুষ। এর আগেও তিনি সিনেমা নির্মাণ করেছেন। সব মিলিয়েই মনে হলো যে সংবাদণ্ডসিনেমায় কাজ করা যেতে পারে। আর কিছুদিন পরই সিনেমার শুটিং শুরু হবে। আমি চরিত্রটিতে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছি। আশা করছি আমার অভিনয়জীবনের প্রথম সিনেমা আমার ভক্ত-দর্শকের জন্য প্রত্যাশার চেয়েও ভালো কিছু হবে। কারণ আমার বিশ্বাস সোহেল ভাই যেমন করে বলেছেন, ঠিক তেমন করে নির্মাণ করলে তা দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবে।’

এদিকে কায়সার আহমেদ পরিচালিত প্রচার-চলতি ধারাবাহিক ‘গোলমাল’ ও সনজিত সরকার পরিচালিত ধারাবাহিক ‘চিটার অ্যান্ড জেন্টলম্যান’-এ নিয়মিত অভিনয় করছেন তিনি। দীপ্ত টিভিতে প্রচার-চলতি ধারাবাহিক কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর সিজন টু’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন। কিন্তু ধীরে ধীরে সেখানে তার চরিত্রের গুরুত্ব কমে যায় বিধায় মৌ নিজেই সে নাটক থেকে নিজেকে সরিয়ে নিয়ে আসেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close