বিনোদন প্রতিবেদক

  ২২ মে, ২০২৪

অনেক স্মৃতি মনে পড়ে মোনালিসার

মোজেজা আশরাফ মোনালিসা। মডেলিং থেকে অভিনয়। সবখানেরই নিজের মেধা-সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছেন। ফলে প্রবাসে স্থায়ী হওয়ার পর থেকে দর্শক তাকে মিস করে বরাবরই। অনেক দিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করেন।

সম্প্রতি ফিরেছেন দেশে। সময় কাটাচ্ছেন পারিবারিক আবহে। তবে নির্মাতারাও তার সঙ্গে যোগাযোগ করছেন নতুন কাজের জন্য। মোনালিসা জানিয়েছেন, তিনিও কাজ করতে চান। যদি গল্প-আয়োজন সব পছন্দসই হয়।

দেশে ফেরা ও কাজে সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে কথা বলেছেন মোনালিসা। সেখানেই তিনি জানান, প্রথম প্রেমের প্রস্তাবের স্মৃতি।

মোনালিসা বলেন, ‘আমি যখন কলেজে পড়ি, মনে হয় তখন প্রথম প্রস্তাব পেয়েছিলাম। ওই সময়ে অনেকেই পছন্দ করত, চিঠি দিত। সেই চিঠিগুলো খুব রঙিন ছিল, বিভিন্ন রঙের কলম দিয়ে লেখা। প্রেম-ভালোবাসার কথা লেখা থাকত, যদ্দুর মনে পড়ে।’

সেই স্মৃতি হাতড়ে তিনি বলেন, ‘তখন তো অনেক কাজ করা হতো। মানুষের ভালোবাসার শেষ ছিল না। কেউ কেউ বাসায় বিয়ের শাড়িও পাঠিয়ে দিত যে আমি নাকি ফিউচার ওয়াইফ! আমার বাসার সবাই অবাক হয়ে যেত, এগুলো কী হচ্ছে! এ রকম মজার অনেক স্মৃতি মনে পড়ে।’

নতুন কাজে ফেরা প্রসঙ্গে মোনালিসা জানিয়েছেন, তার প্রতি দর্শকের প্রত্যাশার দিকটি বিবেচনা করেই কাজ করতে চান। তবে এখনই সেটা নিয়ে খোলাখুলি কিছু বলতে নারাজ তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close