বিনোদন প্রতিবেদক

  ১৫ মে, ২০২৪

এক জোড়া সিনেমায় নিশো

গেল বছর চলচ্চিত্রে অভিষেক ঘটেছে আফরান নিশোর। গত বছর ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এরপর আর সিনেমায় দেখা যায়নি তাকে। কয়েকটি ওয়েব কনটেন্টে কাজ করছেন। তবে ভক্তদের অপেক্ষার ইতি ঘটিয়ে আবারও বড়পর্দায় ফিরছেন এই অভিনেতা। একটি নয়, এক জোড়া সিনেমায় অভিনয় করছেন তিনি।

সম্প্রতি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের সঙ্গে দুটি সিনেমার চুক্তি সেরেছেন নিশো। দুই সিনেমার মূল চরিত্রে থাকছেন নিশো। তবে ছবির নাম, ছবিটি কে পরিচালনা করছে, তা এখনো খোলাসা করেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হবে।

গত ঈদুল আজহায় আলফা-আই স্টুডিওজ লিমিটেড এবং ওটিটি প্ল্যাটফরম চরকির যৌথ প্রযোজনায় নির্মিত ব্লকবাস্টার চলচ্চিত্র ‘সুড়ঙ্গতে অসাধারণ অভিনয়ের পর থেকেই ভক্তরা আফরান নিশোর নতুন কাজের অপেক্ষায় ছিলেন। অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে, এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্টের ব্যানারে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে আবারও রুপালি পর্দায় আলো ছড়াতে চলেছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘যেকোনো সৃষ্টিশীল কাজের সাফল্যের জন্য সময়টা খুবই প্রয়োজন। সিনেমার অপরিহার্য বিষয় হচ্ছে সব ক্ষেত্রের সঠিক সমন্বয়। সমন্বয় যতটা ভালো হবে, সিনেমা ভালো হওয়ার সম্ভাবনা ততটাই বেড়ে যায়। সে জন্য তো সময় দিতেই হবে। সময় দেওয়া আর নেওয়ার মাঝেই তো ভালো সিনেমা।

তাই মাঝে মাঝে হারিয়ে থাকা প্রয়োজন। তবে এই হারিয়ে থাকা মানে হারিয়ে যাওয়া নয়, এই হারিয়ে থাকা মানে সমন্বয়, তৈরি হওয়া, প্রস্তুত হওয়া। হারিয়ে থাকা যেমন নিখোঁজ সংবাদের আভাস দেয়, তেমনি খুঁজে পাওয়ার আগ্রহ সৃষ্টি করে। অনেক নিখোঁজের মাঝে আমি খোঁজ পেয়েছি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্টের। যারা আমার সঙ্গে দুটি সিনেমার চুক্তি সম্পন্ন করেছেন। তারা আমাকে এবং আমি তাদের খুঁজে পেয়েছি, আমি আনন্দিত।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close