বিনোদন প্রতিবেদক

  ২০ এপ্রিল, ২০২৪

‘প্রিয় মালতি’ হয়ে আসছেন মেহজাবীন

‘সাবা’ নামে নারীপ্রধান একটি গল্পের সিনেমায় শুটিং করেছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সিনেমাটির খবর জানিয়েছিলেন মেহজাবীন নিজেই। সিনেমাটি পরিচালনা করেছেন মাকসুদ হোসেন। সব ঠিক থাকলে এ সিনেমা দিয়েই বড় পর্দায় অভিষেক হচ্ছে নাটক ও ওটিটির এই অভিনেত্রীর।

সাবা ঘোষণার আগে গত বছর ২১ অক্টোবর সংবাদমাধ্যমে ‘অবশেষে সিনেমায় মেহজাবীন’ এমন শিরোনামে খবর প্রকাশ করা হয়। সেখানে জানানো হয় নাম ঠিক না হওয়া ওই সিনেমা পরিচালনা করবেন শঙ্খ দাশগুপ্ত। সূত্রের বরাতে প্রকাশ করা হয় ওই খবর। সে সময় মেহজাবীন সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে সাফ জানিয়ে দেন এমন কোনো প্রজেক্ট তিনি করছেন না। আর করলে নিজ থেকেই জানাতেন। পরিচালকও সে সময় জানান, সিনেমা বানানো হলে অফিশিয়ালি সব জানাবেন সবাইকে।

খবরটি প্রকাশের প্রায় ৬ মাস পর আনুষ্ঠানিক ঘোষণা আসছে সিনেমাটির। পরিচালক হিসেবে শঙ্খ দাশই থাকছেন। নাম ‘প্রিয় মালতি’। সিনেমাটি বড় পর্দার জন্য নির্মাণ করা হচ্ছে। প্রযোজক হিসেবে রয়েছে চরকি। তবে এ বিষয়ে এখনঅব্দি কারো মুখ খোলা বারণ। আনুষ্ঠানিক ঘোষণার পরই সব জানানো হবে। জানা গেছে, ‘প্রিয় মালতি’ নারীপ্রধান গল্প। তবে এতে মেহজাবীনের বিপরীতে কে থাকছেন, তা জানা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close