বিনোদন প্রতিবেদক

  ১৭ এপ্রিল, ২০২৪

নতুন প্রেমে মাহি!

নতুন বছরের শুরু থেকে বিয়ের খবর দিচ্ছিলেন শোবিজ তারকারা। তবে চিত্রনায়িকা মাহিয়া মাহি দিলেন বিচ্ছেদের খবর। বিয়ের মাত্র আড়াই বছরের মাথায় সংসার ভাঙল তার। ফের আলোচনায় মাহি। নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে তার সম্পর্কে। তিনি আর কেউ নন, ঢালিউডের বর্তমান প্রজন্মের নায়ক জয় চোধুরী।

জানা যায়, জয় চৌধুরীর সঙ্গে মাহির সম্পর্ক বেশ ভালো। বিভিন্ন সময় দুজনের ছবি দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। এ নায়কের বাসায় অন্য নায়ক-নায়িকাদের সঙ্গে বেশ ফুরফুরে মেজাজেই আড্ডায় মাততে দেখা যায় মাহিকে।

পর্দায় তাদের একসঙ্গে দেখা যায়নি। তাহলে তাদের মধ্যে এত ভালো সম্পর্ক কীভাবে? সেই প্রশ্নেরই উত্তর দিয়েছেন এ দুই তারকা। ফাঁস করেছেন নিজেদের ‘গোপন’ সম্পর্কের কথা।

মাহি বলেন, ‘অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। ও আমার সঙ্গে কোনো সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন তাদের আমি শত্রু ভাবি। যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয় না। জয়ের সঙ্গে আমার ২০১৯ থেকেই ভালো সম্পর্ক; কিন্তু গোপন রেখেছিলাম কারণ যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।’

এদিকে মাহির সঙ্গে সম্পর্কের বিষয়ে জয় বলেন, ‘খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালোভাবে নেন না। গোপন থাকলে বিষয়টার মধ্যে একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্পদিনের হলেও আমাদের সম্পর্কের মধ্যে গভীরতা অনেক।’

অনেক দিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে ছিলেন মাহি। তবে এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের চমকে দিয়েছেন মাহিয়া মাহি। অভিনেত্রীর অভিনয় প্রশংসিত হয়েছে দর্শক মহলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close