বিনোদন প্রতিবেদক

  ১৭ এপ্রিল, ২০২৪

সোলসের গানে মাতল মিয়ামি

দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলস ৫০ বছর পূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্রের মিয়ামি বৈশাখী মেলায় পারফর্ম করেছে। ‘বাংলাদেশ কালচার অর্গানাইজেশন অব মিয়ামি’ বাংলা বর্ষবরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সোলস প্রায় তিন ঘণ্টা গান গেয়ে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখে। এ সময় দর্শকের অনুরোধের পাশাপাশি এ এমন পরিচয়, ব্যস্ততা দেয় না আমাকে অবসর, নিঃসঙ্গতাসহ বেশ কিছু গান পরিবেশন করে সোলস।

মিয়ামি বৈশাখী মেলায় পারফর্ম করা প্রসঙ্গে সোলস ব্যান্ডের প্রধান গায়ক পার্থ বড়ুয়া বলেন, ‘মিয়ামিতে বৈশাখী মেলায় এসে মনে হয়নি দেশের বাইরে আছি। এখানকার দর্শকরা দারুণ সংগীতপ্রেমী। তাদের প্রতি কৃতজ্ঞতা। বিদেশের মাটিতে বসে দেশের শিল্প, সংস্কৃতি ও ঐতিহ্যকে ধারণ করছেন। বর্ষবরণের আয়োজন দেখে আমার খুব ভালো লেগেছে।

এছাড়া তিনি আয়োজকদেরও ধন্যবাদ জানিয়েছেন। জানা গেছে, আগামী ২০ এপ্রিল যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় ঈদ আনন্দ মেলায় পারফর্ম করবে সোলস। গত ১১ এপ্রিল যুক্তরাষ্ট্রে পৌঁছান সোলস। এবারের সফরে রয়েছেন পার্থ বড়ুয়া, মীর মাসুম, আহসানুর রহমান আশিক, মারুফ তালুকদার রিয়েল ও সাউন্ড ইঞ্জিনিয়ার শামীম আহমেদ। এদিকে শিগগিরই ভক্তদের জন্য নতুন গান প্রকাশ করতে যাচ্ছে সোলস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close