বিনোদন প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০২৪

‘ভাইরাল হওয়ার জন্য সবাই অস্থির’

‘সাম্প্রতিক সময়ে ভাইরাল হওয়াটাই যেন মানুষের মুখ্য বিষয় হয়ে উঠেছে। ভাইরাল হওয়ার জন্য সবাই অস্থির হয়ে যাচ্ছে।’ সম্প্রতি একটি টক শোতে বিনোদনের একাল ও সেকাল, মান নিয়ে আলোচনা প্রসঙ্গে অভিনেত্রী আজমেরী হক বাঁধন এমনটাই মনে করেন।

টক শোর আলোচনায় একটি মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠানের সম্প্রতি ভাইরাল হওয়া বিপণন কৌশল নিয়ে বাঁধন বলেন, ‘আমাদের মুখ্য বিষয় হচ্ছে ভাইরাল হতে হবে। এত কনটেন্ট, এত বিজ্ঞাপন, এত খবর, এত কিছু পৃথিবীতে ঘটে যাচ্ছে- এখন এটা একটা মার্কেটিং স্ট্র্যাটেজি আমরা কীভাবে ভাইরাল করব একটা কিছু। মানুষ চিন্তা করছে তার কাজটা কয়জন দেখছে, কয়টা ক্লিক হচ্ছে, ভিউ হচ্ছে এটার জন্য তারা অস্থির হয়ে যাচ্ছে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ফলোয়ার নিয়ে এক প্রশ্নের জবাবে বাঁধন বলেন, ‘আমার ফলোয়ার অনেক আছে, কিন্তু কতজন আমাকে পছন্দ করে বা আমার ভক্ত, সেই ব্যাপারে আমি নিশ্চিত নই। বিশেষ করে স্যোশাল মিডিয়ায়, সেটা ইনস্টাগ্রাম বা ফেসবুক যা হোক। যারা আমাকে আমার কাজের জন্য পছন্দ করেন তারা আমি যেমন, যে কাজ করছি সেগুলো দেখেই আমাকে পছন্দ করেন। তারা যে সবাই আমার ফলোয়ারদের মধ্যে আছে বা সবাই আমাকে ফলো করছে সব সময় এমনটা নয়। আমি এই পার্থক্যটা দেখেছি।’

আজমেরী হক বাঁধনের অভিনীত সিনেমা ‘রেহানা মারিয়াম নূর’ প্রথম বাংলাদেশি চলচ্চিত্র হিসেবে কান উৎসবে মূল প্রতিযোগিতায় অংশ নিয়েছিল।

ছবিটি ব্যবসাসফল কি না- সঞ্চালকের প্রশ্নের জবাবে বাঁধন বলেন, ‘সুপার ডুপার হিট বলতে যা বোঝায় তা অবশ্যই ছিল না।’

বর্তমানে ক্যারিয়ারে ব্যস্ত সময় পার করছেন ‘রেহানা মারিয়াম নূর’খ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ঈদুল আজহায় আসছে তার ছবি ‘এশা মার্ডার।’ এ ছাড়া তিনি ইউএনও (উপজেলা নির্বাহী অফিসার) চরিত্রে অভিনয় করছেন ‘মাস্টার’ নামে আরেক সিনেমায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close