বিনোদন প্রতিবেদক

  ০১ মার্চ, ২০২৪

ফিরেই সাজেকে শাকিব

দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। টানা ১৮ সপ্তাহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্থানে ‘রাজকুমার’ ছবির শুটিং শেষে মঙ্গলবার রাতে দেশে ফিরেছেন তিনি। ফিরে এসেই আবার ছুটে গেছেন রাঙামাটির সাজেকে। বুধবার বিকেল হেলিকপ্টারে চড়ে শাকিব খান সেখানে যান। আগামী দুদিন সেখানে শুটিংয়ের মধ্য দিয়ে ‘রাজকুমার’ সিনেমার কাজ শেষ হবে।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। এই সিনেমায় অন্য এক শাকিব খানকে দেখবেন দর্শক। এমনটাই জানালেন সিনেমার প্রযোজক আরশাদ আদনান ও পরিচালক হিমেল আশরাফ।

আরশাদ আদনান বলেন, ‘গেল ৪ ফেব্রুয়ারি থেকে টানা বেশ কয়েকদিন শুটিং শেষে এরই মধ্যে শাকিব খান দেশে ফিরেছেন। আমি শেষ মুহূর্তে আমেরিকায় যাই শুটিং দেখতে। আমেরিকাতেও অনেক শ্রম ও আন্তরিকতা দিয়ে শাকিব খান শুটিং করেছেন। হিমেল আশরাফসহ পুরো টিম অনেক কষ্ট করেছে। ইউনিটের কষ্ট কিন্তু এখনো শেষ হয়নি। যেহেতু আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তি পাবে। তাই এখন সিনেমা মুক্তির প্রস্তুতি চলছে। তাই হিমেলসহ পুরো টিমকেই দেশে ফেরার পরও কষ্ট করতে হচ্ছে। কারণ রাজকুমার অন্য লেভেলের সিনেমা হয়েছে। বাংলাদেশের সিনেমার অতীতের সব ইতিহাস বদলে দেবে ইনশাআল্লাহ। এই সিনেমায় দর্শক অন্য এক শাকিব খানকে দেখবেন। এটা নিশ্চিত। নানা কারণে রাজকুমার নিয়ে আমাদের আশা, স্বপ্ন অনেক বেশি। রাজকুমার-এ এমন কিছু আছে, যা বাংলাদেশের দর্শক অনেক ক্ষেত্রে ভাবতেও পারেননি। আছে নানা ধরনের চমক। সিনেমা মুক্তি পেলেই দর্শক তা অনুভব করতে পারবেন। আমি শুধু এতটুকু বলব দর্শককে, যে রাজকুমার মুক্তি পেলে পরিবার নিয়ে হলে হলে গিয়ে সিনেমাটি উপভোগ করুন। প্রিয়তমার চেয়েও অনেক অনেক বেশি ভালো লাগবে রাজকুমার।’

রাজকুমার-এ এখন পর্যন্ত বিভিন্ন চরিত্রে যারা অভিনয় করেছেন, তাদের মধ্য থেকে প্রকাশিতক নামগুলো হলো শাকিব খান, কোর্টনি কফি, তারিক আনাম খান, ডা. এজাজুল ইসলাম, আনোয়ার প্রমুখ। সিনেমার গানেও থাকছে চমক। গানগুলো নিয়েও আশাবাদী রাজকুমার টিম। এদিকে ভার্সেটাইল মিডিয়া থেকে আগামী মে মাসে শাকিব খান নতুন আরো একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। সবকিছুই চূড়ান্ত। আরশাদ আদনান জানান, সময় হলেই তিনি সবকিছু জানান দেবেন।

শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমার গানগুলো এখন ‘ভার্সেটাইল মিডিয়া’ ইউটিউব চ্যানেলে দর্শক উপভোগ করতে পারবেন। এদিকে শাকিব খান শেষ করেছেন অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমার কাজ। এ ছাড়া শিগগিরই শাকিবের ‘তুফান’ সিনেমারও কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close