বিনোদন ডেস্ক

  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

অস্কারে যাচ্ছেন প্রিয়াঙ্কা

৯৬তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকায় সেরা প্রামাণ্যচিত্র বিভাগে জায়গা করে নিয়েছে ‘টু কিল এ টাইগার’। এই টিমের সঙ্গে এক্সিকিউটিভ প্রোডিউসার হিসেবে যোগ দিয়েছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, ইনস্টাগ্রামে একটি পোস্ট করে অস্কারের সঙ্গে যুক্ত হওয়ার সুখবর জানান প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যেই নেটফ্লিক্স তাদের প্ল্যাটফরমে বিশ্বব্যাপী ফিচার ডকুমেন্টারির স্ট্রিমিং ঘোষণা করেছে।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, ‘টু কিল আ টাইগার’ মূলত ভারতের ঝাড়খণ্ডের রঞ্জিত নামের এক কৃষকের গল্প। ২০১৭ সালে তার ১৩ বছর বয়সি কন্যা কিরণ গণধর্ষণের শিকার হয়। সেই ঘটনা থেকে বেঁচে ফেরা কন্যার ন্যায়বিচারের জন্য লড়াই করেন বাবা।

প্রয়াঙ্কা বলেন, এই প্রকল্প একজন নিষ্ঠাবান বাবার তার প্রিয় মেয়ের প্রতি অসীম ভালোবাসা ও দৃঢ় সংকল্পের প্রমাণ। এই হার্ড হিটিং আর্টের টুকরোটিও সত্যিই অনেক স্তরের মানুষের ঘরে আঘাত করে, কিন্তু ব্যক্তিগতভাবে, আমি ঝাড়খণ্ড রাজ্যে জন্মগ্রহণ করেছি (যেখান থেকে মেয়েটি এবং তার বাবা এসেছেন) এবং একজন বাবার মেয়ে হিসেবে যা আমার কাছে চিরকালের চ্যাম্পিয়ন হওয়ার মতো।

আগামী ১০ মার্চ এবারের অস্কার-২০২৪-এর আসর বসবে লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close