বিনোদন প্রতিবেদক

  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

শাকিবকে বিদায় দিয়ে কাঁদলেন আনোয়ার

ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান প্রযোজিত হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমার শুটিং শেষ করে এরই মধ্যে আমেরিকা থেকে ঢাকায় ফিরেছেন আরশাদ আদনান, হিমেল আশরাফসহ পুরো ইউনিট। তবে শাকিব খান সবকিছু ঠিকঠাক থাকলে আজ ঢাকার মাটিতে পা রাখার কথা। ‘রাজকুমার’র সিনেমায় ছোট্ট একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার এ সময়ের দর্শকপ্রিয় অভিনেতা আনোয়ার। এর আগেও আনোয়ার শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’ সিনেমায় কাজ করার সুযোগ পেয়েছিলেন। তবে সেই সময়টায় শুটিংয়ের নিয়মানুযায়ী শাকিবের সঙ্গে খুব বেশি একটা কথা বলার বা সময় কাটানোর তেমন কোনো সুযোগ ছিল না। কিন্তু এবার যেহেতু ‘রাজকুমার’র শুটিং হয়েছে আমেরিকায় এবং সেখানেই শাকিবের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন, তাই কাছে থেকে কথা বলার সুযোগ পেয়েছেন, বেশ ভালো লাগা নিয়ে সময়ও কাটাতে পেরেছেন শাকিব খানের সঙ্গে। শাকিব খানের সঙ্গে এবার ‘রাজকুমার’-এ কাজ করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত আনোয়ার। তবে এরই মধ্যে আমেরিকা থেকে শাকিব খান দেশে চলে আসায় ভীষণ মন খারাপ আনোয়ারের।

আনোয়ার বলেন, ‘ছোটবেলায় আমার বাবা দেলোয়ার হোসেন শাকিব ভাইয়ের খুনি শিকদার সিনেমাটির সিডি বাসায় নিয়ে এসেছিলেন। সেই সিনেমাতে শাকিব ভাইয়ের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলাম। সেই শাকিব ভাইয়ের সঙ্গে আমি আমেরিকায় একই সিনেমাতে অভিনয় করেছি, বাবা বেঁচে থাকলে আজ খুব খুশি হতেন। শাকিব ভাইয়ের মতো ভালো মনের মানুষ ইন্ডাস্ট্রিতে আমি খুব কম দেখেছি। আমাকে ভীষণ আদর করেন, স্নেহ করেন। পুরো ইউনিটের প্রতি তিনি এত কেয়ারিং ছিলেন, যা ভাবাই যায় না। সিনেমার সুপারস্টার বলতে যা বোঝায়, এটা সত্যিকার অর্থে তিনি। কী অমায়িক তার ব্যবহার। এয়ারপোর্টে যখন তাকে বিদায় দিলাম, যতক্ষণ দূর থেকে তাকে দেখা গেছে ততক্ষণ আমি তাকিয়ে ছিলাম। আমার বুকটা শূন্য হয়ে গিয়েছিল, আমি চোখের পানি ধরে রাখতে পারিনি। এমন সময়ে দুজন মানুষের কথা খুব মনে পড়ছিল একজন মো. রবিউল সিকদার রবি, আরেকজন গাজী আব্দুল মজিদ- তাদের কারণেই আজকের আমি। কৃতজ্ঞ শ্রদ্ধেয় আরশাদ আদনান স্যার ও হিমেল আশরাফ ভাইয়ের কাছে।’

আনোয়ার প্রথম ২০০৯ সালে নাটকে অভিনয় করেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হচ্ছে ‘পিঁপড়া বিদ্যা’, ‘মনপুরা টু’, ‘দহন’, ‘প্রেম চোর’, ‘নবাব এলএলবি’। মোস্তফা সরয়ার ফারুকী ও অমিতাভ রেজার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেও আলোচনায় এসেছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close