বিনোদন প্রতিবেদক

  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

কনা-ইমরানের ‘পরাণ’-এ মুগ্ধ শ্রোতা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত এই প্রজন্মের নন্দিত দুই শিল্পী দিলশাদ নাহার কনা ও ইমরান মাহমুদুল। গানপ্রেমী শ্রোতা-দর্শকের কাছে ইমরান কণা জুটির এক অন্যরকম গ্রহণযোগ্যতা রয়েছে। তাদের গান প্রকাশ পেলেই শ্রোতারা তা লুফে নেয়। বারবার তাদের নতুন গান শুনতে থাকেন তারা। ৯ দিন আগে ইউটিউবে প্রকাশিত হয়েছে মুহাম্মদ মিফতাহ আনান পরিচালিত নাটক ‘এক নজর না দেখলে তারে’ নাটকটি। এই নাটকেরই গান ‘পরাণ’। গানটি লিখেছেন আহমেদ রিজভী। সুর করেছেন নাজির মাহমুদ, সংগীত করেছেন সজীব দাস। গানটি প্রকাশের পরই বেশ সাড়া ফেলে।

এরই মধ্যে মাত্র আট দিনে গানটি দশ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। আবার এই গানের রেশ চলতে চলতেই এরই মধ্যে গতকাল আরো একটি গান প্রকাশ পেল। গানের শিরোনাম ‘তুমি আছো হৃদয়ে’। গানটি লিখেছেন আহমেদ রিজভী, সুর-সংগীত করেছেন সজীব দাস। কনা-ইমরানের দুজনেরই প্রত্যাশা যে এই গানটিও শ্রোতাণ্ডদর্শককে মুগ্ধ করবে। এই গানটি হাসিব হোসেন রাঁখি পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ নাটকের গান।

‘পরাণ’ ও ‘তুমি আছো হৃদয়ে’ গান দুটি প্রসঙ্গে কনা বলেন, ‘ইমরান এবং আমার গান যে শ্রোতাণ্ডদর্শক প্রবল আগ্রহ নিয়ে শোনেন এবং আমাদের নতুন গানের জন্য তারা যে অধীর আগ্রহে অপেক্ষা করেন তারই প্রমাণ পরাণ গানটি। মাত্র কয়েক দিনে এই গানের জন্য যে অভূতপূর্ব সাড়া পেয়েছি, সেজন্য শ্রোতাণ্ডদর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। কারণ শ্রোতাণ্ডদর্শকের কথা ভাবনায় রেখেই কিন্তু আমি, আমরা গান করি। তাদের জন্য আরো একটি নতুন গান তুমি আছো হৃদয়ে-প্রকাশ পেল। আশা করছি এই গানটিও শ্রোতাণ্ডদর্শকের ভালো লাগবে। এটা সত্যি যে, আমার আলাদা ভক্ত-শ্রেণি আছে, ইমরানেরও আছে। আবার আমাদের দুজনের সমন্বিত ভক্ত-শ্রোতা আছে। সব মিলিয়েই কিন্তু আমাদের গানের প্রতি শ্রোতাণ্ডদর্শকভক্তদের একটা অন্যরকম টান আমরা নিজেরাও অনুভব করি। গানে গানে আরো মুগ্ধতা ছড়াতে চাই তাদের মাঝে আগামী দিনগুলোতেও।’

এদিকে কনা জানান, এই প্রথমবারের মতো কনা ফুয়াদের সঙ্গে কোনো গানে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন। আবদার রহমানের লেখা, ফুয়াদের সুর-সংগীতে গাওয়া একটি গানের মিউজিক ভিডিওর শুটিং হবে আজ। এই গানটি কনার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। এদিকে আগামী ২৯ ফেব্রুয়ারি স্টেজ শোতে পারফরম করবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close