বিনোদন প্রতিবেদক

  ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

আজীবন সম্মাননা পাচ্ছেন রুনা লায়লা

দীর্ঘ সংগীতজীবনে বহু পুরস্কার অর্জন করেছেন উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা। এবার এই শিল্পীকে বাংলাদেশ ইনস্টিটিউট অব ফিল্ম অ্যান্ড আর্টস নামে একটি সংগঠন তাদের বাইফা অ্যাওয়ার্ড নামের আয়োজনে আজীবন সম্মাননা জানাবে।

আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ২ মার্চ বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হতে যাচ্ছে তৃতীয় বাইফা অ্যাওয়ার্ড। এই আসরের মাধ্যমেই প্রথমবারের মতো আজীবন সম্মাননা ক্যাটাগরি যুক্ত হয়েছে। আর সেই পুরস্কারের জন্য বেছে নেওয়া হয়েছে উপমহাদেশের কিংবদন্তি শিল্পী রুনা লায়লাকে।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এবার পপুলার ও জুরি- দুই বিভাগে ৪৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে। চলচ্চিত্র, টেলিভিশন নাটক, ওটিটি, গান, মিউজিক ভিডিও, নাচ এবং আবৃত্তিতে সেরা শিল্পীদের পুরস্কৃত করা হবে।

বাইফার আয়োজক সূত্রে জানা যায়, এবার পুরস্কার দেওয়ার জুরি বোর্ডের দায়িত্বে আছেন অভিনেত্রী রোজিনা, সংগীতশিল্পী খুরশিদ আলম, ফেরদৌস আরা, অভিনয়শিল্পী আজিজুল হাকিম, তানভীন সুইটি, চিত্রনাট্যকার ও নির্মাতা জিনাত হাকিম এবং নৃত্যশিল্পী দীপা খন্দকার।

পুরস্কার প্রদানের পাশাপাশি আয়োজনে থাকছে জনপ্রিয় তারকাদের নাচ ও গানের পরিবেশনা। পারফরম করবেন তানজিন তিশা, তমা মির্জা, হৃদি শেখ, দীঘি, জেফার রহমান, ইমন চৌধুরী, আলেয়া বেগম ও শিবলু। মূল অনুষ্ঠান উপস্থাপনা করবেন অভিনেতা আবদুন নূর সজল এবং অভিনেত্রী-উপস্থাপক মাসুমা রহমান নাবিলা। রেড কার্পেট উপস্থাপনা করবেন বারিষা হক ও ইমতু রাতিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close