বিনোদন প্রতিবেদক

  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

এবার সিয়ামের নায়িকা ইধিকা

এবার সিয়াম আহমেদের সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। সিনেমার নাম ‘সিকান্দার’। খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পরিচালক তামিম রহমান।

তিনি বলেন, দুজনের সঙ্গে কয়েকবার বসা হয়েছে। গল্প শুনেছেন। কাজটি করার জন্য দুজনই রাজি। শুটিংয়ের জন্য তারা প্রস্তুত হচ্ছেন। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করার কথা সিয়ামের। ‘সিকান্দার’ নির্মিত হবে সংকটের গল্প নিয়ে। যৌথভাবে এর গল্প লিখেছেন তামিম রহমান, সরদার সানিয়াত ও অনন্য মামুন। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল রিমলির হাত ধরে ছোট পর্দায় প্রথম অভিনয়ে হাতেখড়ি হয়েছিল ইধিকার। পরে জি বাংলারই আরো একটি জনপ্রিয় ধারাবাহিক পিলুতে দ্বিতীয় প্রধান নায়িকা রঞ্জা চরিত্রে অভিনয় করে নিজের সাবলীল অভিনয় গুণেই তিনি মন জয় করে নিয়েছিলেন বাংলা সিরিয়ালের দর্শকদের। তবে এখন ছোট পর্দা নয়, আপতত বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত তিনি।

‘প্রিয়তমা’র সুবাদে বাংলাদেশে বেশ পরিচিত এই অভিনেত্রী। শাকিবের পর শরিফুল রাজেরও নায়িকা তিনি। হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ সিনেমায় দেখা যাবে ইধিকা ও রাজকে। এবার ‘সিকান্দার’ সিনেমার মাধ্যমে সিয়াম আহমেদের সঙ্গে জুটি বাঁধবেন ইধিকা। বর্তমানে দেবের বিপরীতে কলকাতার সিনেমা ‘খাদান’-এ কাজ করছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close