বিনোদন প্রতিবেদক

  ০৭ ডিসেম্বর, ২০২৩

ওয়েব সিরিজে জেনি

প্রথমবারের মতো ওটিটিতে অভিনয় করেছেন ছোটপর্দার গুণী অভিনেত্রী জেনি। নাম ‘মোবারকনামা’। সিরিজটির মাধ্যমে দীর্ঘদিন পর ফের কাজে সরব হলেন অভিনেত্রী শবনম ফারিয়াও। আগামী ২১ ডিসেম্বর ভারতের ওটিটি প্ল্যাটফরম হইচইতে মুক্তি পাবে সিরিজটি। আব্দুল্লাহ আল মুক্তাদিরের গল্পে এটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল।

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে জেনি বলেন, ‘গোলাম সোহরাব দোদুল একজন গুণী নির্মাতা। কাজটি করার জন্য বেশ কিছুদিন নিজেকে প্রস্তুত করতে হয়েছে। এক কথায় বলতে গেলে, মোবারকনামা একটি কোর্টরুম ড্রামা। এ সিরিজে আমাকে একজন আইনজীবীর ভূমিকায় দেখা যাবে। আমি চেষ্টা করেছি নিজের সেরা অভিনয় করতে। সব মিলিয়ে আমার প্রথম ওয়েব সিরিজ হিসেবে কাজ করে আমি সন্তুষ্ট। আমার বিশ্বাস ওয়েব সিরিজটি প্রচারে এলে দর্শকের ভালো লাগবে। আমি ধন্যবাদ দিতে চাই হইচই পরিবারকে এবং গোলাম সোহরাব দোদুল ভাইকে আমাকে এত চমৎকার একটি প্রজেক্টের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য।’ জেনি আরো বলেন, ‘এ মুহূর্তে আমি অভিনয়ে অনেক বেশি মনোযোগী। মাঝে নানা কারণে অভিনয় করা হয়নি। আশা করছি এখন থেকে নিয়মিত কাজ করব। তবে গড়পড়তা সব গল্পে নয়।’

জেনি অভিনীত প্রথম সিনেমা ‘শ্যামা কাব্য’ মুক্তির অপেক্ষায় রয়েছে। বদরুল আনাম সৌদ পরিচালিত সিনেমাটি আগামী নির্বাচনের পর মুক্তি পাবে বলে জানিয়েছেন জেনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close