বিনোদন প্রতিবেদক

  ০৫ ডিসেম্বর, ২০২৩

তিন সিনেমায় আদর-পূজা

বাংলাদেশের চলচ্চিত্রের এই প্রজন্মের দর্শকনন্দিত নায়ক আদর আজাদ। বগুড়ার ছেলে আদর আজাদ সিনেমায় অভিনয়ে ভীষণ মনোযোগী। গল্পপ্রধান সিনেমাতেই তিনি এখন কাজ করছেন। অভিনয়ের দুনিয়ায় পথচলায় নিজেকে একজন জাত অভিনেতা হিসেবে গড়ে তোলার চেষ্টা করছেন তিনি। অন্যদিকে বাংলাদেশের সিনেমার এই প্রজন্মের নায়িকাদের মধ্যে পূজা চেরির একটা আলাদা অবস্থান আছে। বিশেষত নায়িকা হিসেবে প্রথম সিনেমা ‘পোড়ামন টু’ থেকেই তিনি তার এই আলাদা অবস্থান তৈরি করে নিতে পেরেছেন।

শাকিব খানের বিপরীতে ‘গলুই’ সিনেমায় অনবদ্য অভিনয়ের পর পূজা চেরি অভিনয়ে আরো ঈর্ষণীয় স্থানে চলে এসেছেন। আদর আজাদ ও পূজা চেরি একসঙ্গে তিনটি সিনেমায় অভিনয় করছেন। যার মধ্যে আলোক হাসানের ‘নাকফুল’ সিনেমার কাজ শেষ হয়েছে। আদর আজাদ জানান, আগামী বছর ভালোবাসা দিবসে ‘নাকফুল’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এদিকে কামরুজ্জামান রোমান পরিচালিত ‘লিপস্টিক’ সিনেমার কাজও প্রায় আশি ভাগ শেষ করেছেন আদর-পূজা। একই প্রযোজক-পরিচালকের ‘দরদিয়া’ সিনেমার কাজ শুরু হবে আগামী বছর ফেব্রুয়ারিতে। যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে আগামী বছর ফেব্রুয়ারিটা আদর-পূজার জন্য হবে বেশ গুরুত্বপূর্ণ সময়। কারণ একই মাসে যেমন ‘নাকফুল’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। আবার একই মাসে ‘দরদিয়া’র শুটিং শুরু হওয়ারও কথা রয়েছে।

আদর আজাদ বলেন, ‘আমার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ছিল যন্ত্রণা। এখন মুক্তির অপেক্ষায় আছে নাকফুল। নাকফুল, লিপস্টিক আর দরদিয়া- তিনটাই রোমান্টিক ট্র্যাজেডি, রোমান্টিক থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন সিনেমা। তিনটি সিনেমার গল্পই এক কথায় অসাধারণ। আমি এবং পূজা দুটো সিনেমায় এরই মধ্যে নিজেদের সেরাটাই দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি সিনেমাগুলো একের পর এক মুক্তি পেলে আমরা হয়তো আগামীতে আরো নতুন নতুন প্রোজেক্ট করতে পারব ইনশাআল্লাহ।’

পূজা চেরি বলেন, ‘আদর আজাদ ভাইয়ের সঙ্গে কাজ করতে ভালো লাগে। লিপস্টিক সিনেমায় আমাদের দুজনের কাজ দেখে প্রযোজক পরিচালকের ভালো লেগেছে বিধায় আবারও একই টিমের সিনেমায় কাজ করতে যাচ্ছি আমরা। আশা করছি ভালো হবে।’ পূজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে নাদের চৌধুরীর ‘জিন’। তার সর্বশেষ দর্শকপ্রিয় আলোচিত সিনেমা হচ্ছে শাকিব খানের বিপরীতে এসএ হক অলিক পরিচালিত ‘গলুই’। এই সিনেমায় অভিনয়ের জন্য পূজা বিভিন্ন সংগঠন থেকে সেরা অভিনেত্রী হিসেবে সম্মাননাও পেয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close