বিনোদন প্রতিবেদক

  ০১ ডিসেম্বর, ২০২৩

নিজেকে ভাঙতে চান মিশা

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল অভিনেতা মিশা সওদাগর। খল চরিত্রে আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। চলচ্চিত্রের পাশাপাশি তাকে ওটিটিতেও দেখা যাচ্ছে। এ ছাড়া এখন নাটকেও নিয়মিত তিনি। পর্দায় খারাপ মানুষের চরিত্রে দেখা গেলেও ইদানীং তার চরিত্রে ভিন্নতা এনেছেন।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি লুক নিজের ফেসবুকে পোস্ট করে মিশা সওদাগর লিখেছেন, ‘অসহায়’। তাতে দেখা যায়, মিশা সওদাগরের মাথার চুলগুলো এলোমেলো, পরনে ছেঁড়া পাঞ্জাবি আর হাতে-গলায় শিকল। তবে এটা কোনো সিনেমার দৃশ্য নাকি ওয়েব সিরিজের লুক, তা স্পষ্ট করেননি এই অভিনেতা।

বিষয়টি নিয়ে মিশা সওদাগর বলেন, ‘লুকটি কীসের সেটা নিয়ে এখনই বলতে চাই না। তবে দারুণ একটি চমক নিয়ে আসছি। একজন অভিনয়শিল্পী হিসেবে এভাবেই নিজেকে ভাঙতে-গড়তে চাই।’

জানা গেছে, একটি নাটকের জন্য মিশা সওদাগরের এই বেশ। মেহেদী হাসান হৃদয় পরিচালিত এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও হিমি।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে মিশা সওদাগরের ডজনখানেক সিনেমা। এর মধ্যে নির্মাতা বদিউল আলম খোকনের ‘আগুন’, শাহীন সুমনের ‘কুস্তিগির’ শুটিং শেষ করেছেন মিশা। এ ছাড়া দেবাশীস বিশ্বাসের ‘তুমি যেখানে আমি সেখানে’, মোহাম্মাদ ইকবালের ‘রিভেঞ্জ’- ‘ডেড বডি’, রায়হান খানের ‘পায়েল’, রোমানের ‘লিপস্টিক’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার’ শুটিং শুরু করেছেন এই খল অভিনেতা। সর্বশেষ তিনি যুক্ত হয়েছেন সানী সানোয়ার পরিচালিত নতুন ছবি ‘এশা মার্ডার’ সিনেমায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close