বিনোদন প্রতিবেদক

  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

লন্ডন গেলেন কণা-ইমরান

এই সময়ের চলচ্চিত্রে সেরা প্লে-ব্যাক জুটি দিলশাদ নাহার কণা ও ইমরান মাহমুদুল। দুজনই দেশের বাইরে যুক্তরাজ্যের লন্ডনে আলাদাভাবে স্টেজ শোতে পারফর্ম করেছেন, তবে এবারই প্রথম দুজন একসঙ্গে একই মঞ্চে পারফর্ম করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন কণা ও ইমরান। আগামী ৪ ফেব্রুয়ারি ‘দ্য লন্ডন রয়েল রিজেন্সি’তে তারা দুজন পারফর্ম করবেন। বিকাল ৩টায় শো শুরু হবে। এরই মধ্যে শোতে অংশগ্রহণের জন্য কণা ও ইমরান লন্ডনের উদ্দেশে রওয়ানা হয়েছেন।

কণা বলেন, ‘বেশ কয়েক বছর আগে শোতে একবারই লন্ডনে গিয়েছিলাম। এরপর আর যাওয়া হয়নি। এবার আমি ও ইমরান একসঙ্গে যাচ্ছি, বিষয়টা আমাদের জন্য অনেক আনন্দের। এর মধ্যে শোর বিষয় নিয়ে আমি ও ইমরান আলোচনাও করেছি। অনুষ্ঠানে কী কী করা যেতে পারে। কারণ আলহামদুলিল্লাহ প্লে-ব্যাকে আমাদের জুটির একটা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। প্রবাসী অনেক বাংলাদেশি লন্ডনে থাকেন। তাদের জন্যই এই আয়োজনে অংশ নেওয়া।’

ইমরান মাহমুদুল বলেন, ‘এই নিয়ে কণা আপুর সাথে আমার দ্বিতীয়বার দেশের বাইরে কোনো শোতে অংশ নেওয়া। লন্ডন শো শেষে ইনশাআল্লাহ আমরা অস্ট্রেলিয়া যাব। এরপর আরো কয়েকটি দেশে যাওয়ার ব্যাপারেও কথা চলছে। লন্ডনে আমাদের দুটি এবং অস্ট্রেলিয়াতে তিনটি শো করার কথা রয়েছে। আমি আর কণা আপু একসঙ্গে সিনেমাতে গান করি। তাই আশা করা যাচ্ছে প্রত্যেকটি শোই সুন্দর হবে। আমরা দুজনই উচ্ছ্বসিত। আশা করছি অনেক ভালো হবে। দোয়া চাই সবার।’

কণা ও ইমরান প্রথমবার একসঙ্গে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্ব সুন্দরী’ সিনেমাতে গান গাওয়ার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। ইমরান সুরকার হিসেবেও পুরস্কৃত হয়েছেন। কণার সর্বশেষ প্রকাশিত গান হচ্ছে তার নিজের ১৬ বছর আগের গাওয়া গান ‘আকাশে সবাই চায় উড়তে।’ এই গানটি তিনি নিজেই কাভার করেছেন। গানটি লিখেছিলেন মাসুদ সেজান ও সুর করেছিলেন পলাশ নূর। ইমরানের সর্বশেষ প্রকাশিত গান ‘ঘুম ঘুম চোখে’ (কথা জামাল হোসেন, সুর-সংগীত, প্রোগ্রামিং ইমরান মাহমুদুল), ‘দ্বিতীয় জীবন’ (কথা কবির বকুল, সুর-সংগীত ইমরান মাহমুদুল) গান দুটিও শ্রোতাণ্ডদর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। ‘ঘুম ঘুম চোখে’ তার একক গানে মডেল ছিলেন নীলাঞ্জনা নীলা। ‘দ্বিতীয় জীবন’-এ তার সহশিল্পী এবং মডেল ছিলেন পড়শী।

এদিকে আর কয়েক দিনের মধ্যে ইউটিউবে প্রকাশ পেতে যাচ্ছে ইমরানের নতুন গান ‘মন ময়ূরী’। লন্ডনে যাবার আগে দেশে অনেক স্টেজ শোতে পারফর্ম করে গেছেন। বিশেষত ঝিনাইদহ ক্যাডেট কলেজ, নাটোরের বনপাড়ার শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজে ইমরানের গানে মুগ্ধ হয়েছেন সবাই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close