বিনোদন প্রতিবেদক

  ১১ আগস্ট, ২০২২

বেতারের ‘অনুষ্ঠান ঘোষক’ ছবি

অভিনয়ের দুনিয়ার সঙ্গে যারা সম্পৃক্ত তাদের জীবনে চলার পথে নানা রকম ছন্দপতন ঘটে। আবার অনেকের জীবনে প্রাপ্তির পর প্রাপ্তিই যুক্ত হতে থাকে। গুণী অভিনেত্রী ফারজানা ছবির অভিনয়জীবনের শুরু থেকে একের পর এক শুধু প্রাপ্তিযোগ ঘটছে; নানাভাবে, নানারঙে। ফারজানা ছবিকে সবাই একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবেই জানেন ও চিনেন। কিন্তু এবার তার জীবনে নতুন আরেক পরিচয় যুক্ত হলো, বলা যায় শুরু হলো আগামীর পথে এগিয়ে যাওয়ার নতুন যাত্রা। এবার বাংলাদেশ বেতারের ‘অনুষ্ঠান ঘোষক’ হিসেবে শুরু হলো তার নতুন পথচলা।

ফারজানা ছবি বলেন, ‘আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ বেতারে অনুষ্ঠান ঘোষণার কাজ শুরু করলাম। নতুন এক আনন্দময় সম্মানজনক প্রাপ্তিযোগ। আবৃত্তি ও এনাউন্সমেন্ট-এ তালিকাভুক্ত শিল্পী হিসেবে যুক্ত হওয়ার নেপথ্যে অনুপ্রেরণা জুগিয়েছেন প্রিয় যাত্রী আপা আর প্রস্তুতিতে সার্বিক সহযোগিতা করেছেন কামাল ভাই। এ দুজনার আন্তরিক অবদান ভোলার নয়। আর সেই আদি, অকৃত্রিম দুজন মানুষ আম্মা আর তন্ময়, তারা পাশে থেকেছেন ছায়া হয়ে, শক্তি হয়ে, সবসময়ের মতো। আমার এনলিস্টমেন্টের আবেদনটিও তন্ময়ের হাতেই লেখা। আমার পরিবার ও সহকর্মীদের ভালোবাসায় আমি এগিয়ে চলি সামনের দিকে নির্ভয়ে, নির্দ্বিধায়। নেপথ্যে থাকা অসীম প্রাণশক্তিতে ভরপুর এই মানুষদের জানাই ভালোবাসা, কৃতজ্ঞতা।’

২০১৩ সালের ১৭ এপ্রিল ছবি কমার্স কলেজের অধ্যাপক তন্ময় সরকারকে বিয়ে করেন। তাদের দুই সন্তান অভিরূপ ও অনির্বাণ। বড় ছেলে অভিরূপ স্কুলে যায় বেশ আগে থেকেই আর অনির্বাণ স্কুলে যাওয়া শুরু করল মাত্র।

এদিকে নিয়মিত অভিনয়ও করছেন ফারজানা ছবি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close