নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৪

না.গঞ্জে র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অপরাধ কর্মকাণ্ডে ব্যবহৃত একটি সিলভার রঙের প্রাইভেটকার, নগদ ৪ লাখ ৪৯ হাজার টাকা, তিনটি কালো রঙের র‌্যাবের কটি, একটি সেনাবাহিনীর পোশাকের রঙের কাঁধের ব্যাগ, একটি লেজার লাইট, একটি কালো রঙের খেলনা রিভলবার, এক জোড়া হ্যান্ডকাফ ও দুটি কালো রঙের ক্যাপ জব্দ করা হয়। গ্রেপ্তাররা হলেন- শামীম আহম্মেদ সবুজ (৩৪), ইকবাল হোসেন ওরফে ইসলাম (৪৫), হাফিজুর রহমান সুমন ও আবদুর রহমান মেহেদী (৩০)।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা। এর আগে বুধবার তথ্যপ্রযুক্তির মাধ্যমে সিনিয়র সহকারী পুলিশ সুপার ‘গ’ সার্কেল হাবিবুর রহমান ও আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শকের (তদন্ত) নেতৃত্বে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। আসামি ইকবালের আটটি, মেহেদীর চারটি, শামীমের চারটি ও হাফিজের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে।

এ সময় তিনি জানান, গত ২৩ মে রাত ৮টার দিকে আবদুল বাতেন নামে এক ব্যবসায়ী তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে ৫২ লাখ টাকা ও বিভিন্ন ধরনের ব্যাংকের একাধিক চেক নিয়ে তার মেয়ের জামাই রানা আহমেদসহ নিজ প্রাইভেটকারে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পৌনে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক টু দুপতারা পাকা রাস্তার পাল্লা কবরস্থানসংলগ্ন রাস্তায় পৌঁছালে র‍্যাবের ব্যবহৃত পোশাক ও কটি পরিহিত তিন-চারজন ব্যক্তি তাদের প্রাইভেটকার সংকেত দিয়ে পথরোধ করেন। ওই ব্যক্তিদের হাতে অস্ত্র, লাঠি, হ্যান্ডকাফ ও সিগনাল লাইট ছিল।

তারা ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে বাতেনের মেয়ের জামাই ও চালক সুমনকে প্রাইভেটকার থেকে নিচে নামিয়ে মুখে স্কচটেপ দেন। এরপর বাতেনের কাছে থাকা ৫২ লাখ টাকা, বিভিন্ন ধরনের ব্যাংকের একাধিক চেক ও চারটি মোবাইলফোন ছিনিয়ে নেন।

পরে দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীর প্রাইভেটকারসহ লুণ্ঠিত মালামাল নিয়ে পালানোর সময় মেয়ের জামাই রানা আহমেদ ৯৯৯-এ কল দেন। কল পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ওই প্রাইভেটকারের পিছু নিলে দুর্বৃত্তরা প্রাইভেটকার রেখে লুষ্ঠিত মালামাল নিয়ে পালিয়ে যান। এ ঘটনায় ভুক্তভোগী আবদুল বাতেন বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close