প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৬ এপ্রিল, ২০২৪

অস্ট্রেলিয়ায় সাগরে ডুবে মৃত্যু বাংলাদেশি ব্যাংকারের

মার্কেন্টাইল ব্যাংক পিএলসির প্রধান শাখায় সহকারী ভাইস প্রেসিডেন্ট সাইফুল্লাহ রুমন

ঈদে পরিবার নিয়ে অস্ট্রেলিয়ার সিডনিতে বেড়াতে গিয়েছিলেন নেওয়াজ মোহাম্মদ সাইফুল্লাহ রুমন। সমুদ্র পাড়ে বেড়াতে গেলে প্রবল ঢেউ এসে তাকে ভাসিয়ে নেয় গভীর সমুদ্রে। ৩০ মিনিট পর উদ্ধার করা হয় তার মরদেহ। গত রবিবার বাংলাদেশ সময় বিকেল ৪টায় নিউ সাউথ ওয়েলসের উপকূল কোলেডেলের শার্কির বিচ গ্র্যান্ড প্যাসিফিক ড্রাইভে এ ঘটনা ঘটে।

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, নেওয়াজ মোহাম্মদ সাইফুল্লাহ গত ১২ এপ্রিল এক মাসের সফরে অস্ট্রেলিয়ায় এসেছিলেন। অস্ট্রেলিয়ায় ঈদের পরই বন্ধুদের নিয়ে তিনি বেড়াতে যান উলংগং সমুদ্রসৈকতে। সেখানে বেশ কয়েকটি ছবি তুলে নিজের ফেসবুকে পোস্ট করেন। এরপর তিনি সমুদ্রের একেবারে কিনারায় যান সবার সঙ্গে সেলফি তুলতে। হঠাৎ বিশাল ঢেউ এসে তাকে টেনে নিয়ে যায়। তার বন্ধুরা সঙ্গে সঙ্গে রেস্কিউ হেলিকপ্টার কল করলেও রেস্কিউ বোট এসে প্রায় ৩০ মিনিট পর তার মরদেহ উদ্ধার করে।

রুমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩৬তম ব্যাচের ম্যানেজমেন্টের ছাত্র ছিলেন। বর্তমানে তিনি কর্মরত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক পিএলসির প্রধান শাখায় সহকারী ভাইস প্রেসিডেন্ট হিসেবে। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙা এলাকার এ কে এম জাকির হোসেনের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close