মানিকগঞ্জ প্রতিনিধি

  ০৪ মার্চ, ২০২৪

মানিকগঞ্জে মদপানে মামা-ভাগ্নের মৃত্যু

মানিকগঞ্জ সদরে বিয়ের অনুষ্ঠানে দেশীয় মদপানে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- দীপু সরকার (২৯) ও প্রসেনজিৎ সরকার (২১)। তারা সম্পর্কে মামা-ভাগ্নে। গত শনিবার রাতে মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে এবং মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে তাদের মৃত্যু হয়। নিহত প্রসেনজিৎ মানিকগঞ্জের হরিরামপুরের বয়রা ইউনিয়নের দাসকান্দি বয়ড়া এলাকার মৃত প্রকাশ সরকারের ছেলে এবং দীপু গাজীপুরের ভাওয়াল কলেজ পাড়া এলাকার সতীশ সরকারের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় গত শুক্রবার রাতে বিয়ের অনুষ্ঠানের গায়েহলুদ ছিল। ওই অনুষ্ঠানে দীপু সরকার ও প্রসেনজিৎ সরকারসহ ৬ জন যুবক দেশীয় মদপান করেন। এর ফলে দীপু ও প্রসেনজিৎ অসুস্থ হয়ে পড়েন। তাদের অবস্থার অবনতি হলে শনিবার সন্ধ্যায় হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানের দায়িত্বরত চিকিৎসক তাদের মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন। পরিবারের লোকজন দীপুকে মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে এবং প্রসেনজিৎকে মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। নিহত দীপুর মামাতো ভাই সঞ্জয় বৈরাগী জানান, দীপুর মরদেহ বলড়া শ্মশানে দাহ করা হয়েছে। আর প্রসেনজিতের মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে। আহত চারজন নবাবগঞ্জের বান্দুরা হেলাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন জানান, নিহত প্রসেনজিৎ সরকারের মরদেহের সুরতহাল করা হয়েছে। এবিষয়ে হরিরামাপুর থানা পুলিশকে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা বিষক্রিয়ায় মারা গেছে।

হরিরামপুর থানার ওসি (তদন্ত) মুজিবুর রহমান জানান, সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় মদপানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close