নিজস্ব প্রতিবেদক

  ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

তরুণীর মৃত্যু নিয়ে রহস্য প্রেমিকসহ ৩ জন হেফাজতে

রাজধানীর হাজারীবাগের একটি বাসায় রোকসানা আক্তার রুহি (১৮) নামের এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার প্রেমিকসহ ৩ জনকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

গতকাল সোমবার বেলা ১১টার দিকে রুহিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরমান নামের একজন জানান, তিনি (আরমান) নিজে থাকেন হাজারীবাগ কালুনগর পানির পাম্পের পাশে একটি বাড়ির তিনতলায়। তার বন্ধু রিফাতের সঙ্গে ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক রয়েছে রুহির। ফোনে রিফাতকে না পেয়ে সকালে রুহি তার (আরমান) বাসায় যান। রিফাতকে ফোন করে ডেকে তার বাসায় নিয়ে আসতে বলেন। পরে তিনি কল করে রিফাতকে তার বাসায় ডাকেন। রিফাত সেখানে গেলে তিনজন মিলে নাশতা করার সময় হঠাৎ রুহির খিঁচুনি শুরু হয়। অবস্থা বেগতিক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরিস্থিতিতে সহায়তার জন্য কল করে হাসপাতালে ডেকে আনা হয় রুহির সাবেক প্রেমিক নাসির উদ্দিন শায়নকেও। তবে হাসপাতালে রুহিকে নেওয়ার পরপরই চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুহির প্রেমিক রিফাত জানান, বর্তমানে ধানমন্ডি-১৫ নম্বরে থাকতেন রুহি। তার বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলায়। বাবার নাম রবিউল ইসলাম। বনিবনা না হওয়ায় কয়েক দিন ধরে রুহির সঙ্গে তিনি যোগাযোগ বিচ্ছিন্ন রাখেন। সকালে আরমান তাকে কল করে তার বাসায় নিয়ে গেলে সেখানে রুহিকে দেখতে পান। সেখানে গিয়ে দুজনের মধ্যে কথাবার্তাও হয়। এরপর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রুহি।

হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) শাহাব উদ্দিন জানান, ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়া ৩ যুবককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হেফাজতে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে।

হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর মোহাম্মদ জানান, রুহি রবিবার রাতে আরমানের বাসায় গিয়েছিলেন। পরে সেখানে রিফাতও যান। তবে রাতে রিফাত ওই বাসা থেকে চলে গেলেও থেকে যান রুহি। সকালে রিফাত সেখানে যান। গিয়ে দেখেন রুহি অসুস্থ। পরে তাকে হাসপাতালে নিয়ে যান। মদ্যপান বা আননোন পয়োজনিংয়ে তার মৃত্যু হতে পারে বলে ধরণা করা হচ্ছে। তার চোখ অস্বাভাবিকভাবে কালোবর্ণ ধারণ করেছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close