প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১২ ফেব্রুয়ারি, ২০২৪

কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় মা-ছেলেসহ নিহত ৫

চার জেলায় সড়কে আরো ৭ জনের মৃত্যু

কুমিল্লায় কাভার্ডভ্যান-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছে। এছাড়া শেরপুর, ঢাকা, নোয়াখালী ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরো সাতজনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

দাউদকান্দি (কুমিল্লা) : কুমিল্লার দাউদকান্দিতে মা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছেন। দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আমিরাবাদণ্ডকচুয়া সড়কের মহানন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার দরজখোলা গ্রামের অহিদ মিয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশাচালক ইসমাইল (৩৫), দক্ষিণ নগর গ্রামের চিত্তরঞ্জন মণ্ডলের ছেলে পিযুষ মণ্ডল (৩৫) ও কালাসোনা গ্রামের রুহুল আমিনের ছেলে মনির হোসেন (৪০), আনুয়াখোলা গ্রামের সরাফফত আলীর স্ত্রী জাহানারা বেগম (৬৫) ও তার ছেলে সফিউল্লাহ (২৫)।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, একটি কাভার্ডভ্যান কচুয়া যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশা আমিরাবাদের দিকে যাচ্ছিল। উপজেলার উপজেলার মহানন্দ পৌঁছালে কাভার্ডভ্যান ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও যাত্রীসহ পাঁচজন নিহত হন। দাউদকান্দি মডেল থানার ওসি মো. মোজাম্মেল হক বলেন, মরদেহ স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর : শেরপুরে গত শনিবার রাতে পৃথক দুটি মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত ও আরো তিনজন আহত হয়েছে। নিহতরা হলেন- আজিজ মিয়া (৩৫) ও আনন্দ (২৭)। নিহত আজিজ মিয়া ভাতশালার জুলহাস উদ্দিনের ছেলে। আর আনন্দ প্রৌর এলাকার চকবাজার মহল্লার এরশাদ আলীর ছেলে।

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে লরির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুর ২টার দিকে উপজেলার গাঙ্গুটিয়ার বাথুলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. জিয়াউর রহমান (৪০) ও জানিব আলি (৫০)। তারা ধামরাইয়ের সোমভাগের জয়পুরা গ্রামের বাসিন্দা। গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

বাবুগঞ্জ (বরিশাল) : বরিশালের বাবুগঞ্জে গত শনিবার রাতে বাসের সঙ্গে মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে তানজিম রহমান খান শ্রাবণ (২১) নামে শেরেবাংলা মেডিকেল কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল আরোহী বাবুগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মো. মারফ (২০)। নিহত শ্রাবণ উপজেলার মাধবপাশার সাইদুর রহমান খানের ছেলে।

নোয়াখালী : নোয়াখালীর সদরে গত শনিবার রাত সাড়ে ১০টায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাহিমুল হক তুহিন (২৪) নামে এক শিক্ষানবিশ চিকিৎসা সহকারীর মৃত্যু হয়েছে। নিহত আরিফ হোসেন (২৪) উপজেলার পূর্ব এওজবালিয়ার আবদুল মান্নানের ছেলে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে ট্রাক চাপায় আলাল উদ্দিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল দুপুরে সিরাজগঞ্জ রেলওয়ে কলোনি রেলইয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাল উদ্দিন রেলওয়ে কলোনির বাবলু সেখের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close