প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৯ ফেব্রুয়ারি, ২০২৪

শিক্ষক ও শিক্ষার্থীসহ সড়কে নিহত ১১

আহত আরো ১২ জন

কক্সবাজার, পিরোজপুর, রাজবাড়ী, টাঙ্গাইল, ঝিনাইদহ, বাগেরহাট ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী ও এক শিক্ষকসহ ১১ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১২ জন। গতকাল বৃহস্পতিবার ও বুধবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বৃহস্পতিবার সকাল ১০টায় যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে নারীসহ তিনজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী দক্ষিণ হাসিমপুর বড়পাড়া গ্রামের রশিদ আহমদের ছেলে মাংস ব্যবসায়ী বশির আহমদ (৩৫), চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের পালাকাটা গ্রামের আবদুল আলীর মেয়ে রুবিদা আকতার (২৬) ও চট্টগ্রামের পাঁচলাইশ হামজারবাগ এলাকার নুরুল আমিনের ছেলে আবদুস শুক্কুর মুন্না (৪০)। এছাড়া ঈগলের চালক আবদুল মান্নানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার্ড করেছে।

নাজিরপুর (পিরোজপুর) : জেলার নাজিরপুরের মাটিভাংগায় বৃহস্পতিবার সকাল ৯টায় খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে সিটকে পড়ে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতরা হলেন- হোগলা বুনিয়াগ্রামের ডালিম শেখের ছেলে স্বাধীন শেখ (১৬), পূর্ববানিয়ারির মুকুল শেখের ছেলে রহমত শেখ (১৬)। এ ঘটনায় একই শ্রেণির তানজিম শেখ (১৭) গুরুতর আহত হয়ে গোপালগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বালিয়াকান্দি (রাজবাড়ী) : জেলার বালিয়াকান্দিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দ্রুতগতির ভ্যানচাপায় আনিশা নামে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আনিসা উপজেলার নারুয়া ইউনিয়নের টাকাপোড়া গ্রামের আনারুল ইসলামের মেয়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টায় সড়কে দাঁড়িয়ে পাটকাঠি বোঝাই করা হচ্ছিল একটি ট্রাকে। এ সময় পাশ দিয়ে যাওয়া দ্রুতগতির ভ্যানটি শিশু আনিশার বুকের ওপর দিয়ে উঠে যায়। তাকে দ্রুত উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

টাঙ্গাইল : টাঙ্গাইলের কাগমারী কলেজ মোড়ে বৃহস্পতিবার সকাল ৯টায় ট্রাকচাপায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরো একজন। নিহতের নাম রুকুনুজ্জামান (৩৫)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জের আখতারুল ছেলে।

ঝিনাইদহ : শৈলকুপার মোদনপুরে বৃহস্পতিবার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাইরুল ইসলাম (৪৫) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। খাইরুল ইসলাম হাটফাজিলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

ফকিরহাট (বাগেরহাট) : ফকিরহাটে গত বুধবার রাত সাড়ে ১০টায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক সাকিব মোল্লা (১৮) নিহত ও অপর একজন আহত হয়েছেন। নিহত সাকিব মোল্লা মোংলার দিগরাজ গ্রামের নজরুল মোল্লার ছেলে।

ফুলপুর (ময়মনসিংহ) : ফুলপুরে বৃহস্পতিবার বিকেলে সড়ক দুর্ঘটনায় আবদুস সাত্তার (৩৫) নামে এক ধান ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি হালুয়াঘাট উপজেলার নাগলা কোনাপাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close