নাটোর প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২৪

আমৃত্যু মানুষের সেবা করে যেতে চাই : পলক

বন্যা, করোনা এবং প্রাকৃতিক দুর্যোগে আপনাদের পাশে যেভাবে ছিলাম; আমৃত্যু আপনাদের সেবা করে যেতে চাই বলে মন্তব্য করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতার নাম করে কোনো জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি বা প্রশাসনিক কর্মকর্তা, কেউ যদি এক টাকাও ঘুষ চায় আপনারা আমাকে জানাবেন। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। গতকাল রবিবার দুপুরে সিংড়ায় প্রতিমন্ত্রীর নিজ বাসভবনে প্রধানমন্ত্রী ও ব্যক্তিগত তহবিল থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিংড়ার শীতার্ত মানুষের জন্য ৫ হাজার কম্বল পাঠিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে বিভিন্ন জায়গা থেকে চেয়ে আরো ১৫ হাজার কম্বল সংগ্রহ করেছি। তিনি বলেন, প্রত্যেকটি ইউনিয়নে আমাদের চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে প্রধানমন্ত্রীর ৪০০ করে কম্বল বিতরণ করা হবে। প্রতিটি গ্রামে খুঁজে খুঁজে যাদের একটা কম্বল কেনার সামর্থ্য নেই, শীতে কষ্ট পাচ্ছে, তাদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল দেওয়া হবে। পরিবারের প্রবীণ ব্যক্তি, অসহায় দরিদ্র এবং শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল আমরা দেব। একটা মানুষ যেন শীতে কষ্ট না পায়। সে জন্য আমাদের নেতারা ঘুরে ঘুরে বের করবে শীতার্ত মানুষদের।

পলক বলেন, যাদের জায়গাও নেই, ঘরও নেই। তাদের আগে ঘর করে দিতে হবে। যার জায়গা আছে কিন্তু ঘর নেই, তারা যদি ঘর চান আমি তো করে দিতে পারবো না। যত ঘর লাগে প্রধানমন্ত্রী দেবে। তবে আগে যাদের জায়গা ঘর কিছুই নেই, তাদের আগে দিতে হবে। পরে জায়গা আছে, ঘর নেই তাদের ঘর দেব। অতীতে বন্যা, করোনা এবং প্রাকৃতিক দুর্যোগে আপনাদের পাশে যেভাবে ছিলাম। আমি মৃত্যুর আগ পর্যন্ত যেন আপনাদের পাশে থাকতে পারি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close