ইবি প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২৪

ইবির ক্যাম্পাসে ছয় ককটেলসদৃশ বস্তু উদ্ধার

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থেকে ছয়টি ককটেলসদৃশ বস্তু উদ্ধার করা হয়েছ। গত বৃহস্পতিবার রাত ও গতকাল শুক্রবার সকালে এগুলো উদ্ধার করা হয়। সকালে প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। উদ্ধার ককটেলসদৃশ বস্তুগুলো নিষ্ক্রিয় করতে পার্শ্ববর্তী ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় পানি ভর্তি বালতিতে রাখা হয়।

প্রক্টরিয়াল বডি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলসংলগ্ন পকেট গেট এলাকা থেকে দুটি ককটেলসদৃশ বস্তু পাওয়া যায়। এ ছাড়া শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের সামনে একটি, ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনসংলগ্ন এলাকায় দুটি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ইন্টারন্যাশনাল ব্লকের সামনে থেকে একটি ককটেলসদৃশ বস্তু উদ্ধার করা হয়। পরে প্রক্টরিয়াল বডি ও পুলিশের সহায়তায় উদ্ধারকৃত বস্তুগুলো ইবি থানায় হস্তান্তর করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে বিষয়টি জানার পরপরই আমি ইবি থানাতে জানিয়ে দেয়। ইবি থানার পুলিশ এসে সবগুলোই বস্তুই উদ্ধার করে নিষ্ক্রিয় করে দেয়। কে বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে এখনো বিস্তারিত জানা যায়নি। তবে যে-ই এ ঘটনা সঙ্গে যুক্ত থাকুক তদন্তসাপেক্ষে প্রশাসনিকভাবে আমরা ব্যবস্থা নেব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close