মোহাম্মদ শহীদুল ইসলাম, চট্টগ্রাম

  ০১ ডিসেম্বর, ২০২৩

ফেবিয়ান গ্রুপ টি-টোয়েন্টি

প্রীতি ম্যাচে জয় ঢাকা অফিসের

দেশের খ্যাতনামা শিল্পপ্রতিষ্ঠান ফেবিয়ান গ্রুপের চট্টগ্রাম প্রধান কার্যালয়ের সঙ্গে টি-টোয়েন্টি প্রীতি ক্রিকেট ম্যাচে ৭১ রানে জয় পেয়েছে ঢাকা অফিস। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামে নগরীর পাহাড়তলীর সাগরিকা রোডের বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আনন্দঘন পরিবেশে এই খেলা হয়।

গতকাল সকাল ৯টার দিকে খেলায় ফেবিয়ান গ্রুপ পরিবারের সদস্য খেলোয়াড়দের নিয়ে গঠিত প্রতিটি দলের ১৪ জন করে ২৮ জন অংশ নেন। এর আগে ভার্চুয়ালি খেলাটি উদ্বোধন করেন প্রধান অতিথি ও ফেবিয়ান গ্রুপের পরিচালক মো. মাইদুল ইসলাম। তিনি মাঠে উপস্থিত থাকার কথা থাকলেও জরুরি কাজে চট্টগ্রামের বাইরে থাকায় ভার্চুয়ালি উদ্বোধন করেন। এ সময় তিনি উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে শুভেচ্ছাবিনিময় ও তাদের সাফল্য কামনা করেন।

খেলার শুরুতে ফেবিয়ান গ্রুপের প্রধান কার্যালয় টসে জিতে ঢাকা অফিসের খেলোয়াড়দের প্রথমে ব্যাট করতে আহ্বান জানায়। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে দলটি। দলের হয়ে মারজুক রাসেল সর্বোচ্চ ৪৬ রান সংগ্রহ করেন। এ ছাড়া রিফাত ইসলাম ৩৫ ও সায়মন ২২ রান করেন।

জবাবে চট্টগ্রাম প্রধান কার্যালয় নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১০৩ রান করতে সক্ষম হয়। প্রধান কার্যালয়ের হয়ে সর্বোচ্চ রান আসে নুরুদ্দিনের ব্যাট থেকে তিনি ২৩ রান সংগ্রহ করেন। এ ছাড়া ইউনুস করেন ২১ রান।

ম্যাচ শেষে উভয় দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন ফেবিয়ান গ্রুপের নির্বাহী পরিচালক এ কে এম নাসিরুল্লাহ। খেলায় ঢাকা কার্যালয়ের মারজুক রাসেল ম্যান অব দ্য ম্যাচ এবং বেস্ট প্লেয়ার অ্যাওয়ার্ডে পুরস্কৃত হন। চট্টগ্রাম প্রধান কার্যালয় নুরুদ্দিন বেস্ট বোলারের পুরস্কার লাভ করেন। এ ছাড়া দুই খেলোয়াড়কে ব্যক্তিগতভাবে পুরস্কৃত করেন গ্রুপের নির্বাহী পরিচালক।

পুরস্কার বিতরণের সময় ফেবিয়ান গ্রুপের পরিচালক (মার্কেটিং) মো. শামসুল হুদা সরকার, মহাব্যবস্থাপক সূর্য কুমার চৌধুরী, সহকারী মহাব্যবস্থাপক এম এ মোতালেব, সহকারী মহাব্যবস্থাপক (প্রশাসন, এইচআর অ্যান্ড কমপ্লায়েন্স) জাহাদুল ইসলাম চৌধুরী, সহকারী মহাব্যবস্থাপক পীযুষ কান্তি রায় ও তুষার কান্তি রায়, ব্যবস্থাপক কাউসার হামিদ, ডেপুটি ম্যানেজার (মার্কেটিং) জামাল হোসেন, ডেপুটি ম্যানেজার (আইটি) মোহাম্মদ মনিরুল হকসহ গ্রুপের প্রধান কার্যালয় ও ঢাকা অফিসের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ম্যাচে চমৎকার ধারা বর্ণনা করেন মহাব্যবস্থাপক সূর্য কুমার চৌধুরী ও সহকারী মহাব্যবস্থাপক পীযুষ কান্তি রায়। ইংরেজি ধারা বিবরণী দেন ঢাকা কার্যালয়ের রাহুল ভট্টাচার্য। ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো. নুরুন্নবী ও মো. ঈসমাইল। ঢাকা কার্যালয়ের পক্ষে কোচ ও টিম লিডারের দায়িত্ব পালন করেন কাউসার হামিদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close