নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জে তৈমূর খন্দকার

নির্বিচার গ্রেপ্তার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে

নির্বিচার গ্রেপ্তার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, ‘বিএনপি যারা করে, সবাই গাড়ি জ্বালায় না। আমি দেখছি, যারা বিএনপি করে কেউ বাড়ি থাকতে পারে না। আমি শুনেছি, রূপগঞ্জে এমপি সাহেব যে তালিকা দিয়েছেন, তাদের কেউ বাড়িতে থাকতে পারেন না। প্রশাসনকে অনুরোধ করব, আপনারা নিশ্চিত হন, যারা গাড়িতে আগুন দেয় না, তাদের বাড়িতে থাকতে দিন। নির্বিচার গ্রেপ্তার অশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে।’ গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জে নির্বাচন কমিশন কার্যালয়ে মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তৈমূর আলম। এ দিন তিনি তৃণমূল বিএনপি মনোনীত হিসেবে নারায়ণগঞ্জ-১ আসনে জন্য মনোনয়নপত্র জমা দেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তৈমূর খন্দকার বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার কমিটমেন্ট (প্রতিশ্রুতি) দিয়েছেন, নির্বাচন সুষ্ঠু করবেন। আমি বিশ্বাস করি, তিনি কমিটমেন্ট রক্ষা করবেন। শ্রতিশ্রুতি রক্ষা করতে না পারলে যে সংকট হবে, সেটির প্রধান ভিকটিম হবেন তিনি (প্রধানমন্ত্রী)।’

নির্বাচনী আসনে নিজের অবস্থান সম্পর্কে তৈমূর খন্দকার বলেন, ‘আমি জীবনভর হেভিওয়েটদের বিরুদ্ধে লড়েছি। এখনো লড়াই করব। আমি মজলুমদের রাজনীতি করি। হেভিওয়েটরা সবসময় মজলুমদের নির্যাতন করে। রূপগঞ্জে আওয়ামী লীগের লোকজনও থাকতে পারে না। তাদের জমিও দখল হয়ে গেছে। পিএসরা এগুলো করে। আমি অতীতেও পিএস রাখিনি, ভবিষ্যতেও রাখব না।’ তৈমূর খন্দকারের মনোনয়নপত্র জমাদানের সময় আবদুল হামিদ ভাষানী, আলী হোসাইনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close