সিলেট প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২৩

মনোনয়নপত্র জমা

জয়ের ব্যাপারে আশাবাদী ড. মোমেন

উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ও সংসদ সদস্য ড. এ কে আবদুল মোমেন। গতকাল বুধবার দুপুর ১২টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট জেলা রিটার্নিং কর্মকর্তা ও সিলেটের জেলা প্রশাসক রাসেল হাসানের কাছে তিনি তার মনোনয়নপত্র জমা দেন।

এ সময় জেলা প্রশাসন কার্যালয়ের আশপাশ এলাকা ছিল উৎসবমুখর। দলীয় নেতাকর্মীরা এ সময় ড. আবদুল মোমেনের সঙ্গে উপস্থিত ছিলেন। মনোনয়নপত্র জমা দেওয়ার পর গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী বলেন, উৎসবমুখর পরিবেশেই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ ভোটকেন্দ্রে যাবেন এবং স্বাধীনভাবে নিজেদের প্রতিনিধি নির্বাচন করবেন। দেশের মানুষ শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি অব্যাহত রাখতে বদ্ধপরিকর। তাই অবরোধ-হরতালের মতো ধ্বংসাত্মক রাজনীতি তারা পরিহার করেছেন।

নিজের জয়ের ব্যাপারে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করে মোমেন বলেন, সিলেটবাসীর উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করেছি। আরো অনেক প্রকল্প বাস্তবায়নের বাকি আছে। আগামীতে সেগুলোও বাস্তবায়ন করতে চাই। জনগণের জন্য কাজ করেছি বলে আমার বিশ্বাস, আবারও তারা আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি হিসেবে সংসদে পাঠাবেন। এ সময় তার সঙ্গে ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ যুবলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close