নিজস্ব প্রতিবেদক

  ২৩ জানুয়ারি, ২০২৩

যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে যুবক খুন

রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরের বউবাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। তার বয়স আনুমানিক ৩০ বছর। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। রবিবার (২২ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহত যুবকের পরনে ছিল কালো প্যান্ট ও নেভি ব্লু জ্যাকেট। তবে কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন অটোরিকশাচালক রুবেল মিয়া। তিনি বলেন, ভোরে ধলপুর বউবাজার মেইন রাস্তায় রক্তাক্ত অবস্থায় পরে ছিল যুবকটি।

সেখান থেকে তাকে উদ্ধার করে ভোর সোয়া ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

রুবেল মিয়া বলেন, যুবকের পেট ও বুকে ছুরিকাঘাতের জখম ছিল। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক বলেন, কীভাবে দুষ্কৃতিকারী ব্যক্তিরা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close