প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ০৮ ডিসেম্বর, ২০২৩

পল্লীবিদ্যুতে বড় নিয়োগ, পদ ১৫৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ৩ ক্যাটাগরির পদে ১৫৪ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম : সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন/মানবসম্পদ)

পদসংখ্যা : ১১

যোগ্যতা : যেকোনো বিষয়ে এমবিএ বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ-৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। অথবা চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি সিজিপিএ-৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি বা সমমান পাসের ক্ষেত্রে জিপিএ-৫-এর স্কেলে ৩.৫০ থাকতে হবে। কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।

বেতন : অনপ্রবেশনকালীন নির্ধারিত বেতন ৪১,৮০০ টাকা। এ ছাড়া বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধা প্রদান করা হবে। অন-প্রবেশন মেয়াদান্তে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক নিয়মিত হলে মাসিক বেতন ৪৩,৫০০ টাকা স্কেলে নির্ধারিত হবে।

২. পদের নাম : সহকারী জেনারেল ম্যানেজার (অর্থ হিসাব/অর্থ রাজস্ব)

পদসংখ্যা : ১৬

যোগ্যতা : অ্যাকাউন্টিং/ফিন্যান্সে এমবিএ ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ-৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। অথবা চার বছর মেয়াদি বিবিএ ডিগ্রি। অথবা বাণিজ্যে স্নাতক ডিগ্রিসহ সিএ (সার্টিফিকেট লেভেল)/সিএমএ (সার্টিফিকেট লেভেল) কোর্স করা থাকতে হবে। সিজিপিএ-৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি বা সমমান পাসের ক্ষেত্রে জিপিএ-৫-এর স্কেলে ৩.৫০ থাকতে হবে। কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।

বেতন : অন-প্রবেশনকালীন নির্ধারিত বেতন ৪১,৮০০ টাকা। এ ছাড়া বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধাদি প্রদান করা হবে। অন-প্রবেশন মেয়াদান্তে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক নিয়মিত হলে মাসিক বেতন ৪৩,৫০০ টাকা স্কেলে নির্ধারিত হবে।

৩. পদের নাম : সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর

পদসংখ্যা : ১২৭

যোগ্যতা : কলা/বিজ্ঞান/বাণিজ্য/সামাজিক বিজ্ঞানে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ-৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি বা সমমান ও ডিপ্লোমা পাসের ক্ষেত্রে জিপিএ-৫-এর স্কেলে ৩.৫০ থাকতে হবে। কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।

বেতন : অন-প্রবেশনকালীন নির্ধারিত বেতন ২৬,১০০ টাকা। এ ছাড়া বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধাদি প্রদান করা হবে। অন-প্রবেশন মেয়াদান্তে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক নিয়মিত হলে মাসিক বেতন ২৭,৪১০ টাকা স্কেলে নির্ধারিত হবে।

বয়সসীমা : ১৪ ডিসেম্বর ২০২৩ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের http://brebr.teletalk.com.bd/ ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের http://www.reb.gov.bd/ ওয়েবসাইটে পাওয়া যাবে। অনলাইনে ফরম পূরণের ক্ষেত্রে কোনো অসুবিধার সম্মুখীন হলে টেলিটক থেকে ১২১ নম্বর কল অথবা [email protected] ঠিকানায় ই-মেইল অথবা টেলিটকের কাস্টমার কেয়ারে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ ও ২ নম্বর পদের জন্য ৬৬৯ টাকা এবং ৩ নম্বর পদের জন্য ৩৩৫ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে। আবেদনের সময়সীমা : ২১ নভেম্বর থেকে ১৪ ডিসেম্বর ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : প্রথম আলো

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close