প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ০৮ ডিসেম্বর, ২০২৩

বি-আর পাওয়ারজেন লিমিটেডে ৪৩ পদে নিয়োগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বি-আর পাওয়ারজেন লিমিটেড (বিআরপিএল)। ৪৩ পদে জনবল নিয়োগ দেবে রাষ্ট্রীয় মালিকানাধীন বিদ্যুৎ উৎপাদনকারী এই প্রতিষ্ঠান। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার

পদসংখ্যা : ২০টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীর কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/মেকানিক্যাল/কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। গ্রেডিং সিস্টেমে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ-৫-এর স্কেলে ৩ এবং ৪-এর স্কেলে ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতন : ৫২,০০০ টাকা (গ্রেড ৮)

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি)

পদসংখ্যা : ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীর কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে সিএসই/আইটি/ইসিই/ইটিই/সিএস বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। গ্রেডিং সিস্টেমে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ-৫-এর স্কেলে ৩ এবং ৪-এর স্কেলে ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতন : ৫২,০০০ টাকা (গ্রেড ৮)

পদের নাম : সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার

পদসংখ্যা : ১৫টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীর কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/পাওয়ার/সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। গ্রেডিং সিস্টেমে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ-৫-এর স্কেলে ৩ এবং ৪-এর স্কেলে ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতন : ৪০,০০০ টাকা (গ্রেড ১০)

পদের নাম : জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন)

পদসংখ্যা : ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীর কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএম/ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। গ্রেডিং সিস্টেমে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ-৫-এর স্কেলে ৩ এবং ৪-এর স্কেলে ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতন : ৪০,০০০ টাকা (গ্রেড ১০)

পদের নাম : জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস/অডিট)

পদসংখ্যা : ২টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীর কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য/ফিন্যান্স/অ্যাকাউন্টিংয়ে স্নাতক ডিগ্রি বা অ্যাকাউন্টিং/ফিন্যান্সে বিবিএ ডিগ্রি থাকতে হবে। গ্রেডিং সিস্টেমে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ-৫-এর স্কেলে ৩ এবং ৪-এর স্কেলে ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতন : ৪০,০০০ টাকা (গ্রেড ১০)

পদের নাম : ইলেকট্রিশিয়ান (গ্রেড ৩)

পদসংখ্যা : ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কারিগরি শিক্ষা বোর্ডের অধীন কোনো প্রতিষ্ঠান থেকে এইচএসসি (ভোকেশনাল) ট্রেড কোর্স পাস হতে হবে। গ্রেডিং সিস্টেমে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ-৫-এর স্কেলে ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতন : ২৩,০০০ টাকা (গ্রেড ১৪)

পদের নাম : ড্রাইভার (লাইট)

পদসংখ্যা : ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীর জেএসসি বা সমমান পাস ডিগ্রি ও বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : ২০,০০০ টাকা (গ্রেড ১৫)

পদের নাম : গার্ডেনার

পদসংখ্যা : ২টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীর জেএসসি বা সমমান পাস ডিগ্রি ও সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : ১৪,৫০০ টাকা (গ্রেড ১৯)

বয়সসীমা : প্রার্থীর বয়স ১৫ নভেম্বর ২০২৩ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধ/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন ফি : প্রথম দুটি পদের জন্য নির্ধারিত আবেদন ফি ৬৬৯ টাকা, তিন থেকে পাঁচ নম্বর পদের জন্য ৫৫৮ টাকা, ছয় ও সাত নম্বর পদের জন্য ২২৩ টাকা এবং শেষ পদের জন্য নির্ধারিত আবেদন ফি ১১২ টাকা।

আবেদন প্রক্রিয়া : পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীরা teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে বিস্তারিত তথ্য জানতে ও আবেদন করতে পারবেন।

আবেদনের সময় : ৫ ডিসেম্বর বিকেল ৪টা পর্যন্ত।

সূত্র : আজকের পত্রিকা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close