reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০২৪

দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়াতে চান শান্ত

ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মতো দলের সঙ্গেও পারল না বাংলাদেশ। মঙ্গলবার (২১ মে) হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে যুক্তরাষ্ট্রের কাছে ৫ উইকেটে হেরেছে শান্তর দল। যুক্তরাষ্ট্রের কাছে হারের ফলে হতাশ হয়েছে প্রবাসী বাংলাদেশিরা। তবে শান্তর কণ্ঠে শোনা গেল আশ্বাসের ধ্বনি। দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ানোর প্রত্যয় জানালেন তিনি।

প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে আগে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে আ৫৩ রানের পুঁজি পায় বাংলাদেশ। যা তিন বল ও ৫ উইকেট হাতে রেখেই তুলে ফেলে স্বাগতিকরা। বৃহস্পতিবার (২৩ মে) সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে এই দুই দল।

ম্যাচ হারের পর শান্ত বলেন, আমরা ভালো খেলিনি। সামনের ম্যাচে চেষ্টা করব আমরা একটা ভালো ম্যাচ খেলার। সবাই আজকে চেষ্টা করেছে কিন্তু আজকের দিনটা আমরা ভালো ক্রিকেট খেলিনি।

বাংলাদেশের ব্যাটিং-ই ম্যাচের পার্থক্য গড়ে ফিয়েছেন বলে মনে করেন শান্ত। তবে ডেথ ওভারের পেসারদের এলোমেলো বোলিংকেও হারের অন্যতম কারণ মনে করছেন তিনি। টাইগার অধিনায়ক বলেন, ‘সব স্পিনাররা ভালো বোলিং করেছে। আমাদের পেসাররা শেষ দুই-তিন ওভারে পরিকল্পনা মতো বোলিং করেনি। আশা করি পরের ম্যাচে ওরা ভালো করবে।

এদিকে যুক্তরাষ্ট্রের সুযোগ সুবিধা প্রসঙ্গে শান্ত বলেন, এগুলো নিয়ে কোনো অজুহাত নেই। যেরকম ফ্যাসিলিটি আছে এগুলোর মধ্যেই খেলতে হবে আমাদের। আমরা জানি না বিশ্বকাপ শুরু হলে কী পরিস্থিতি থাকবে। এটা সবাই এডজাস্ট করছে এবং এটা নিয়ে কারও কোনো অজুহাত নেই।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাজমুল,শান্ত,বাংলাদেশ ক্রিকেট,যুক্তরাষ্ট্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close