reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মে, ২০২৪

বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের প্রতিপক্ষ নেদারল্যান্ডসের

ছবি : সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপ এবার ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রের মাটিতে অনুষ্ঠিত হবে। বিশ্ব আসরকে সামনে রেখে চমক দেখে দল ঘোষণা করেছে নেদারল্যান্ডস। সোমবার (১৩ মে) ১৫ সদস্যের এই দল ঘোষণা করে দেশটির ক্রিকেট বোর্ড।

বিশ্বকাপের জন্য নেদারল্যান্ডসের ঘোষিত দলে জায়গা পাননি দুই অভিজ্ঞ ক্রিকেটার রুলফ ফন ডার মারওয়ে ও কলিন অ্যাকারম্যান। তাদের পরিবর্তে তরুণদের প্রতিই আস্থা রেখেছে নির্বাচকরা।

নেপালে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে নামের প্রতি সুবিচার করতে পারেননি মারওয়ে। ৫ ম্যাচ খেলে মাত্র ৪ উইকেট লাভ করেন তিনি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ডাচদের নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক-ব্যাটার স্কট এডওয়ার্ডস। তারকা অলরাউন্ডার বাস ডি লিডে দলটির প্রধান খেলোয়াড়।

আগামী ১ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ডি গ্রুপে নেদারল্যান্ডসের প্রতিপক্ষ বাংলাদেশ, নেপাল, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। আগামী ৪ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে আসর শুরু করবে ডাচরা। বাংলাদেশের বিপক্ষে তাদের ম্যাচ ১৩ জুন।

নেদারল্যান্ডস স্কোয়াড: স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), আরিয়ান দত্ত, বাস ডি লিড, ড্যানিয়েল ডোরাম, ফ্রেড ক্লাসেন, কাইল ক্লেইন, লোগান ফন বেক, ম্যাক্স ও'ডাউড, মাইকেল লেভিট, পল ফন মিকারেন, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখট, তেজা নিদামানুরু, টিম প্রিঙ্গেল, বিক্রম সিং, ভিভ কিংমা এবং ওয়েসলি বারেসি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেদারল্যান্ডস স্কোয়াড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close