reporterঅনলাইন ডেস্ক
  ১২ এপ্রিল, ২০২৪

ইশান, রোহিত, সুর্যকুমার যাদবদের ব্যাটিং তাণ্ডব

টি-টোয়েন্টিতে ১৯৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কোনো দল যদি সেটা প্রায় ৫ ওভার হাতে রেখে পাড়ি দেয়, তাহলে সেই দলটি কতটা বিধ্বংসী ব্যাটিং করেছে, তা সহজেই অনুমেয়। বৃহস্পতিবার রাতে মুম্বাই ইন্ডিয়ান্স তেমনই ব্যাটিং করলো।

বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু প্রথমে ব্যাট করে সংগ্রহ করেছিলো ১৯৬/৮ রান। জবাব দিতে নেমে ১৫.৩ ওভারেই ৩ উইকেট হারিয়ে এই লক্ষ্য পাড়ি দিয়েছে মুম্বাই। ইশান কিশান, রোহিত শর্মা এবং সুর্যকুমার যাদবরা রীতিমত ব্যাটিং তাণ্ডব চালিয়েছে বেঙ্গালুরু বোলারদের ওপর।

১৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ইশান কিশান এবং রোহিত শর্মা মিলে ৮.৫ ওভারেই (৫৩ বলে) গড়ে ফেলেন ১০১ রানের বিধ্বংসী জুটি। এ সময় ৩৪ বলে ৬৯ রানের টর্নেডো ইনিংস খেলা ইশান কিশান আউট হন। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন ইশান।

৩৮ রানের জুটি গড়েন রোহিত শর্মা এবং সুর্যকুমার যাদব। ১৩৯ রানের মাথায় আউট হন ২৪ বলে ৩৮ রান করা রোহিত শর্মা। ৩টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মারেন তিনি। এ সময় ঝড় তোলেন সুর্যকুমার যাদব। ১৯ বলে তিনি ৫২ রানের ঝোড়ো ইনিংস খেলে বিদায় নেন সুর্যকুমার। ৫টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কা মারেন তিনি।

শেষ মুহূর্তেও ঝোড়ো ব্যাটিং করে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন হার্দিক পান্ডিয়া এবং তিলক ভার্মা। ৬ বলে ২১ রান করে পান্ডিয়া এবং ১০ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন পান্ডিয়া এবং বার্মা।

এর আগে মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই অধিনায়ক পান্ডিয়া। ব্যাট করতে নেমে বিরাট কোহলি মাত্র ৩ রানে আউট হয়ে যান। ৬১ রান করেন ফ্যাফ ডু প্লেসি। উইল জ্যাকস আউট হন মাত্র ৮ রান করে। ২৬ বলে হাফ সেঞ্চুরি করে আউট হন রজত পাতিদার। দিনেশ কার্তিক ২৩ বলে ৫৩ রানে অপরাজিত থাকেন।

শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৯৬ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। জসপ্রিত বুমরাহ নেন ২১ রান দিয়ে ৫ উইকেট।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close