reporterঅনলাইন ডেস্ক
  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগাম ৯ ম্যাচের টিকিট শেষ

ফাইল ছবি

ওয়ানডে বিশ্বকাপের পর আবারও দেখা যাবে ক্রিকেটের এল ক্লাসিকো ভারত-পাকিস্তান দ্বৈরথ। চলতি বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। টুর্নামেন্টটিতে প্রথম ধাপে একই গ্রুপে পড়েছে এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ।

ক্রিকেটের যে কোনো ইভেন্টে সবচেয়ে বড় আকর্ষণ ভারত-পাকিস্তান লড়াই। রাজনৈতিক বৈরিতার কারণে আইসিসির ইভেন্ট বা এশিয়া কাপ ছাড়া দুই দলের মুখোমুখি লড়াই দেখা যায় না। যে কারণে তাদের লড়াই দেখার অপেক্ষায় মুখিয়ে থাকে ক্রিকেট বিশ্ব। যুক্তরাষ্ট্রের মাটিতে আবারও দুই দল মুখোমুখি হচ্ছে।

আগামী ৯ জুন বিশ্বকাপের অন্যতম আকর্ষণীয় ম্যাচে নিউইয়র্কে মুখোমুখি ভারত ও পাকিস্তান। এই ম্যাচ ঘিরে ইতোমধ্যেই ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়িয়েছে। যার প্রভাব পড়েছে ম্যাচের টিকিটেও। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই গ্যালারিতে বসে উপভোগ করতে ইতোমধ্যেই ভেন্যুর দর্শক ধারণক্ষমতার চেয়ে ২০০ গুণ বেশি আবেদন জমা পড়েছে বলে জানিয়েছে আইসিসি।

এবার পাবলিক ব্যালটের মাধ্যমে অগ্রিম টিকিট বিক্রির ব্যবস্থা করেছিল আইসিসি। সেখানে ১৬১টি দেশের ৩০ লাখ মানুষ আবেদন করেন। অবিক্রীত টিকিট কেনার শেষ দিন ছিল গত পরশু। সেদিন যুক্তরাষ্ট্রের তিন ভেন্যুতে হতে চলা ১৬ ম্যাচের মধ্যে ৯টিরই সব টিকিট বিক্রি হয়ে গেছে। যেখানে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের চাহিদা ছিল সবচেয়ে বেশি।

নিউইয়র্কে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য তিন ক্যাটাগরির অগ্রিম টিকিট ছেড়েছিল আইসিসি। স্ট্যান্ডার্ড ক্যাটাগরির টিকিটের দাম ধরা হয়েছে ১৭৫ মার্কিন ডলার (১৯ হাজার ২০০ টাকা), স্ট্যান্ডার্ড প্লাস টিকিটের দাম ৩০০ ডলার (৩২ হাজার ৯০০ টাকা) এবং প্রিমিয়াম টিকিটের দাম ৪০০ ডলার (৪৩ হাজার ৯০০ টাকা)।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টি-টোয়েন্টি বিশ্বকাপ,যুক্তরাষ্ট্র,আইসিসি,অগ্রিম টিকিট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close