reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ডিসেম্বর, ২০২৩

ইপিএলে শেষ মুহূর্তের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল আর্সেনাল

ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ইনজুরি সময়ে লুটন টাউনের কাছ থেকে জয় ছিনিয়ে নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল। স্বাগতিকদের ৪-৩ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখলো গানাররা। অন্যদিকে সৌদি আরবে এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ইস্তিকললের সঙ্গে ড্র করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর।

কেনিলওর্থ রোডে শুরুটা করেছিল আর্সেনালের। ম্যাচের ২০ মিনিটে মার্টিনেল্লির গোলে লিড সফরকারিদের। তবে ম্যাচে সমতায় ফিরতে সময় নেয়নি লুটন। ২৫তম মিনিটে হেডে স্কোরশিটে নাম লেখান গ্যাব্রিয়েল অশো। প্রথমার্ধের শেষ মিনিটে আবারও লিড মিকেল আর্তেতা শীষ্যদের। এবার গোলদাতা গ্যাব্রিয়েল জেসুস।

কিন্তু দ্বিতীয়ার্ধে ১০ মিনিটের ব্যবধানে দুই গোল করে লুটনকে লিড এনে দেন আদেবায়ো ও বার্কলি। লুটনের সে আনন্দ বেশিক্ষণ স্থায়ী হতে দেননি কাই হাভাৎস। তিন মিনিটের মধ্যে সমতায় আর্সেনাল। শেষ চার ম্যাচে তিন গোল জার্মান তারকার। আর ইনজুরি সময়ের ৭ মিনিটের সময় হেডে জয় ছিনিয়ে নেন ডেকল্যান রাইস।

এদিকে এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে গ্রুপ ই থেকে ইস্তিকললের মুখোমুখি হয় ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। প্রথমার্ধেই গোল খেয়ে বসে আল নাসর। ম্যাচের ৩২তম মিনিটে অ্যালিসের ঢালিলভ গোল করে দলকে লিড এনে দেন। বিরতি থেকে ফিরে আল নাসরের হয়ে আব্দুল রহমান গারিব গোল করে ম্যাচে সমতা ফেরান।

এ ড্রয়ের পরও ৬ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আল নাসর। ইস্তিকলাল সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের চারে। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পারসেপোলিস।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইপিএল,ইংলিশ প্রিমিয়ার লিগ,লুটন টাউন,আর্সেনাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close