reporterঅনলাইন ডেস্ক
  ০৪ ডিসেম্বর, ২০২৩

টটেনহ্যামের বিপক্ষেও জয় পেল না ম্যানসিটি

ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির জয়রথ থেমেছে আরও আগে। তিন ম্যাচ টানা জয়হীন পেপ গার্দিওলার শিষ্যরা। চেলসির সঙ্গে ৪-৪ গোলে, লিভারপুলের সঙ্গে ১-১ গোলে ড্র করার পর রবিবার রাতে টটেনহ্যামের বিপক্ষে ৬ গোলের ম্যাচেও জয় পেলো না ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠে ৩-৩ গোলে ড্র করে মাঠ ছাড়তে হলো তাদের।

এই ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলে আরও পিছিয়ে পড়লো সিটিজেনরা। ১৪ ম্যাচে এখন তাদের হলো ৩০ পয়েন্ট। টেবিলে তাদের অবস্থান তিন নম্বর স্থানে। সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আর্সেনাল। ৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল।

শুরুতেই দারুণ এক নাটকীয়তা মঞ্চস্থ হয়েছিলো। ইত্তিহাদ স্টেডিয়ামে ম্যাচের ৬ষ্ঠ মিনিটেই দক্ষিণ কোরিয়ান তারকা সন হিউং মিনের গোলে এগিয়ে যায় টটেনহাম। কিন্তু তিন মিনিট পর সেই সন হিউং মিনই আবার ম্যানসিটিকে সমতায় ফিরিয়ে দেন। অর্থ্যাৎ আত্মঘাতি গোল করে বসেন তিনি। ফলে সমতায় ফিরে আসে ম্যানসিটি।

এরপর দুইবার এগিয়ে গিয়েছিলো পেপ গার্দিওলার দল; কিন্তু দুইবারই ম্যাচে দারুণভাবে ফিরে আসে টটেনহাম। শেষ পর্যন্ত রোমাঞ্চ ছড়িয়ে ম্যাচটি শেষ হয়েছে ৩-৩ গোলে।

১-১ গোলে ম্যাচে যখন সমতা বিরাজ করছিলো, তখন ৩১ মিনিটে হুলিয়ান আলভারেজের গোলে প্রথমবার এগিয়ে যায় ম্যানসিটি। এই অর্ধে আর ম্যাচে ফিরতে পারেনি টটেনহ্যাম। মধ্য বিরতি থেকে ফিরেই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে সফরকারীরা। ৬৯ মিনিটে পেয়ে যায় সমতা ফেরানো গোলটিও।

সন হিউং মিনের পাস থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন জিওভানি লো সেলসো। এরপর জমে ওঠে ম্যাচ। ৮১ মিনিটে জ্যাক গ্রিলিশ জাল খুঁজে পেলে আবারো এগিয়ে যায় সিটি। তবে টটেনহাম হাল ছাড়েনি। ৯০ মিনিটে আবারো সমতা ফেরায় তারা।

জনসনের ক্রসে দারুণ হেডে বল জালে পাঠান কুলুসেভস্কি। আর তাতেই ম্যানসিটির কাছ থেকে জয় ছিনিয়ে নেয় টটেনহাম।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টটেনহ্যাম,ম্যানচেস্টার সিটি,পেপ গার্দিওলা,ইংলিশ প্রিমিয়ার লিগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close